শা’রীরিক সম্পর্কে জন্য মরিয়া স্ত্রী, আগ্রহ্নেই স্বামীর : ঘটে গেল অঘ’টন

প্রকাশিত: জানু ১৫, ২০২০ / ১২:০৮অপরাহ্ণ
শা’রীরিক সম্পর্কে জন্য মরিয়া স্ত্রী, আগ্রহ্নেই স্বামীর : ঘটে গেল অঘ’টন

স্বামী-স্ত্রীর মধ্যে শা’রীরিক সম্পর্ক যে থাকবে, এতে আর অস্বাভাবিক কী, কিন্তু এই স্বাভাবিক ঘটনা ঘটাতে গিয়েই বে’ধ’ড়ক মা’র খেলেন এক মহিলা। স্বামীর সঙ্গে ঘ’নি’ষ্ঠ হতে চেয়ে শ্বশুরবাড়ির লোকেদের হাতে প্র’হৃ’ত হলেন তিনি। সম্প্রতি এমন একটি ঘটনা ঘটেছে ভারতের গুজরাটের আহমেদাবাদে।

তিন বছর হল বিয়ে হয়েছে বছর বাইশের ওই মহিলার। স্বামী তার থেকে তিন বছরের বড়। বিয়ের প্রথমদিকে সব ঠিক ছিল। আর পাঁচটা দম্পতির মতোই ছিল তাদের শা’রীরিক সম্পর্কও। গত বছর গোড়ার দিকে তাদের সন্তানের জন্মও হয়। তার পর থেকেই সম’স্যার সূত্রপাত। ওই মহিলার বক্তব্য, প্রথম সন্তানের জন্মের পর থেকেই তার স্বামী তার সঙ্গে অস্বাভাবিক আচরণ করতে শুরু করেন। কোনওভাবেই ঘ’নিষ্ঠ হতে চাইছিলেন না।

অভিযোগ, তিনি চেষ্টা করলে বি’র’ক্ত হচ্ছিলেন স্বামী। কখনও কখনও তো ক্ষে’পে উঠছিলেন। কিন্তু মহিলা এতে দমেননি। তার মনে হয়েছিল, নিজের স্বামীর সঙ্গেই তো তিনি ঘ’নিষ্ঠ হতে চাইছেন। অন্য কারওর সঙ্গে নয়। তাহলে স’মস্যা কোথায়, তাই এবার প্রায় জো’র করেই বি’ছানায় ঘ’নি’ষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন ওই মহিলা। আর তখনই ঘটে অঘ’টন।

অভিযোগ, ঘ’নি’ষ্ঠ হওয়ার চেষ্টা করায় ওই মহিলার গা’য়ে হা’ত তোলেন তার স্বামী। মহিলাকে বে’ধ’ড়ক মা’রধ’র করেন। তারপর স্পষ্ট জানিয়ে দেন, তিনি এখন ব্রহ্মচারী। তাই কোনও মহিলার সঙ্গে স’ঙ্গ’ম তার কাছে অপরা’ধ। এরপর স্বামী-স্ত্রীর মধ্যে ঝ’গড়া শুরু হয়। একসময় ঝ’গড়া চ’র’মে ওঠে। গৃহত্যা’গ করেন ওই ব্যক্তি। স্বামীর গৃ’হত্যা’গের সমস্ত দো’ষ এসে পড়ে স্ত্রীয়ের উপর। শ্বশুরবাড়ির লোকেদের সমস্ত ঘটনা খুলে বলেন মহিলা। কিন্তু ফল হয় হিতে বিপ’রীত।

তার উপরেই শুরু হয় অ’ত্যাচা’র। স্বামীর পর শ্বশুরবাড়ির লোকেরাও তাকে মা’রধ’র করে। তাদের দাবি, তাদের বাড়ির ছেলের উপর শা’রী’রিক নি’র্যা’তন চালাতেন স্ত্রী। সেই কারণেই ছেলে গৃ’হত্যা’গী হয়েছে। তবে এই ঘটনার পর চু’প করে থাকেননি ওই মহিলা। গোটা ঘটনার কথা পুলিশকে জানিয়েছেন তিনি। থানায় গার্হ্যস্থ হিং’সার অ’ভি’যোগও দায়ের করেছেন। ঘটনার ত’দ’ন্ত শুরু করেছে পুলিশ। সূত্র : সংবাদ প্রতিদিন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন