শ্রাবন্তী না আসায় সেলিম খানের ১৫ লাখ টাকা লোকসান!

প্রকাশিত: জানু ১৪, ২০২০ / ১১:৪৯অপরাহ্ণ
শ্রাবন্তী না আসায় সেলিম খানের ১৫ লাখ টাকা লোকসান!

ওপার বাংলার দর্শকনন্দিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় এই নায়িকা। এরই মধ্যে দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত ‘‌শিকারী’, বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় অভিনয় করে সাফল্য পেয়েছেন তিনি।

এদিকে বাংলাদেশের ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করছেন শ্রাবন্তী। গত বছর সিনেমাটির শুটিং শুরু করেন। কিন্তু তার অংশের শুটিং এখনো বাকি রয়েছে। বাকি অংশের শুটিংয়ের জন্য গত ১০ জানুয়ারি ঢাকায় আসার কথা ছিল তার। শুধু তাই নয়, ওই দিনই বিএফডিসিতে শুটিংয়ে অংশ নেওয়ারও কথা ছিল। নির্ধারিত শিডিউল অনুযায়ী সেট নির্মাণসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেন পরিচালক। হঠাৎ শ্রাবন্তী জানান, তিনি ঢাকায় আসতে পারছেন না।

জানা গেছে হঠাৎ করে শ্রাবন্তীর মামা শ্বশুর মারা গিয়েছেন। স্বাভাবিক কারণে ওই দিন ভিসা অফিসে যেতে পারেননি। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার সেলিম খান।

শ্রাবন্তী এসে শুটিংয়ে অংশ নিবেন এফডিসিতে সেট নির্মাণ করে রাখেন। সেটটি এখন ফাঁকা পড়ে আছে। ফ্লোর ভাড়াসহ ১০০ জনের ইউনিটও ছিল প্রস্তুত। কিন্তু শ্রাবন্তীর না আসায় আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, সময়ের অভাবে ভিসাও অফিসেও যেতে পারেননি শ্রাবন্তীর। তবে আজ মঙ্গলবার তিনি ভিসা করাবেন। ভিসা পেলেই শুক্রবার ঢাকায় আসবেন কলকাতার এ অভিনেত্রী। এরপরেই ‘বিক্ষোভ’ ছবির শুটিংয়ে অংশ নেবেন।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমায় শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন শান্ত খান। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত এ সিনেমায় আরো অভিনয় করছেন বলিউডের রাহুল দেব।

এ সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন সানি লিওন। এরই মধ্যে মুম্বাইয়ে সেট তৈরি করে গানটির শুটিংও সম্পন্ন করেছেন। নৃত্য পরিচালনা করেছেন ভারতের বব ও পাবন। গানে কণ্ঠ দিয়েছেন কোনাল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন