বাসর রাতেই মৃ’ত্যু হলো বরের

প্রকাশিত: জানু ১৪, ২০২০ / ০১:২৩পূর্বাহ্ণ
বাসর রাতেই মৃ’ত্যু হলো বরের

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ভোয়ালিয়াপাড়া এলাকায় বাসর রাতে এক যুবকের মৃ’ত্যু হয়েছে। তার নাম মোহাম্মদ ইসমাঈল প্রকাশ ভুট্টু (২৯)।

তিনি ওই এলাকার আমান উল্লাহর ছেলে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (১০ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে। এ ঘটনায় পুরো এলাকায় নেমে আসে শোকের ছায়া।

এলাকাবাসী জানান, মোহাম্মদ ইসমাঈলের সঙ্গে পৌরসভার ছমদরপাড়া এলাকার ১৩ নম্বর গলির প্রয়াত শাহ আলমের কন্যা কানিজ ফাতেমা জেরিনের বিয়ে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয়। আগের দিন রাতে বরের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হয়।

ইসমাঈল গত শুক্রবার সন্ধ্যায় নববধূকে ঘরে তোলেন। বিয়ের অনুষ্ঠানে আগত অতিথি আপ্যায়নে খাটুনিতে ক্লান্ত-পরিশ্রান্ত লোকজন নতুন বধূ ঘরে তুলে আনন্দঘন সময় কাটিয়ে বিশ্রামে যাওয়ার পরই সবে নববধূ গেছেন বাসর ঘরে।

এরই মধ্যে বুকে প্র’চণ্ড ব্য’থা অনুভব করায় বরকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন বর।

সাতকানিয়া পৌর কাউন্সিলর নেছার আহমদ চৌধুরী বলেন, মোহাম্মদ ইসমাঈল ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন। শুক্রবার তিনি বিয়ে করে ঘরে বউ তুলেছেন মাত্র। এরই মধ্যে বাসর রাতে হঠাৎ অসুস্থ হয়ে বমি করা শুরু করলে তাড়াতাড়ি তাকে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।

সেখানকার চিকিৎসক জানান, হাসপাতালে নেওয়ার আগেই ইসমাঈলের মৃত্যু হয়। বিয়ের দিনই ইসমাঈলের মৃত্যুতে পুরো পৌর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন