এখনই অধিনায়কত্ব ছেড়ে দিব, যদি ক্রিকেট বোর্ড চায়: মাশরাফি

প্রকাশিত: জানু ১৩, ২০২০ / ১০:১৮অপরাহ্ণ
এখনই অধিনায়কত্ব ছেড়ে দিব, যদি ক্রিকেট বোর্ড চায়: মাশরাফি

বাঁ-হাতে ১৪টি সেলাই থাকা সত্ত্বেও খেলেছেন মাশরাফি। এক হাতে ধরেছেন ক্রিস গেইলের দুর্দান্ত একটি ক্যাচ। খেলা শেষে সেই গেইলই দেখছেন মাশরাফির হাতের অবস্থা।

মাশরাফি বিন মুর্তজা বলেছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যদি চায় এখনই ওয়ানডের অধিনায়কত্ব ছেড়ে দেব। আমার কাছে মনে হয়না আমাকে নিয়েই দর করতে হবে এমন কোন মানে আছে।

২০১৯ সালের ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকেই জাতীয় দলের বাইরে রয়েছেন মাশরাফি। বিশ্বকাপে ৮ ম্যাচে মাত্র ১ উইকেট শিকার করা এ অধিনায়ক আরও বলেন, ‘সত্যি বলতে বিশ্বকাপে ৮ ম্যাচে ১ উইকেট পাওয়ার পর আমার মতে আমি দলে সুযোগ পাব না।

৮ ম্যাচে ১ উইকেট পেয়ে আমি কিভাবে আপনাদের সামনে বলি যে আমি জাতীয় দলে সুযোগ পাবো? আমার জায়গায় অন্য কেউ হলে তো আরো আগে বাদ পড়তো।

সোমবার মিরপুর শেরেবাংলায় এলিমেনিটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে হেরে বিপিএল থেকে বিদায় নেয় মাশরাফির নেতৃত্বাধীন ঢাকা প্লাটুন। খেলা শেষে মাশরাফি বলেন, আগের দিন আমি বলেছি বিপিএল আর ঢাকা লিগ খেলব।

খেলাটা আমি উপভোগ করছি। আমি জাতীয় দলের খেলার কথা আপনাদের বলিনি। দেশের ৭০-৮০ জন ক্রিকেটার ঘরোয়া ক্রিকেট খেলছে, সবাই তো আর জাতীয় দলে খেলবে না।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন