অজয়ের কাছে দীপিকার অসহায় আত্মসমর্পণ

প্রকাশিত: জানু ১৩, ২০২০ / ১২:১৯অপরাহ্ণ
অজয়ের কাছে দীপিকার অসহায় আত্মসমর্পণ

বক্স অফিসে অজয়ের ‘তানাজি দ্যা আনসাং ওয়ারিয়রের’ কাছে হোঁচট খেলো দীপিকার ‘ছপাক’ সিনেমাটি। মাত্র দুই দিনে ‘ছপাক’ যেখানে আয় করেছে ১১.৬৭ কোটি রুপি; অন্যদিকে অজয়-কাজল-সাইফ অভিনীত ‘তানাজি দ্যা আনসাং ওয়ারিয়র’ ছবিটি আয় করেছে ৩৫.৬৭ কোটি রুপি!

বলিউডের বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ এক টুইট বার্তায় এ কথা জানিয়েছেন এমনটাই বলছে ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ।

তরণের মতে, ১০ জানুয়ারি মুক্তির প্রথম দিন ‘ছপাক’-এর বক্স অফিসে সংগ্রহ ছিল ৪.৭৭ আর দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার বক্স অফিস ছিল ৬.৯০ কোটি টাকা। অর্থাৎ দুদিনে দীপিকার ‘ছপাক’-এর মোট ব্যবসার পরিমাণ দাঁড়ায় ১১.৬৭ কোটি টাকা।

অন্যদিকে তানাজি: দ্যা আনসাং ওয়ারিয়র শুক্রবারের বক্স অফিস কালেকশন ছিল ১৫.১০ কোটি রুপি। শনিবার এর বক্স অফিস সংগ্রহ হয় ২০.৫৭ কোটি টাকা। দুদিনের ব্যবসা মিলিয়ে ‘তানাজির’ মোট বক্স অফিস সংগ্রহে দাঁড়ায় ৩৫.৬৭ কোটি রুপিতে।

জানা যায়, মহারাষ্ট্রে তানাজির ব্যবসার পরিমাণ বেশ ভালোই । তবে শুধু মহারাষ্ট্রেই নয়, পূর্ব পাঞ্জাব, দিল্লি, উত্তর প্রদেশ, বাংলাতেও তানাজি: দ্যা আনসাং ওয়ারিয়রের ৬০-৭০ শতাংশ ব্যবসা করেছে।

যেখানে ‘ছপাক’-এর ব্যবসার পরিমান মাত্র ৩৫ থেকে ৪০ শতাংশ। সূত্র জানায়, ভারতজুড়ে ৪০০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অজয়-কাজল-সাইফ জুটির এই ছবি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন