মেয়র হলে ঢাকাকে সিঙ্গাপুর-দুবাই বানাবেন আতিক

প্রকাশিত: জানু ১২, ২০২০ / ০৪:২৬অপরাহ্ণ
মেয়র হলে ঢাকাকে সিঙ্গাপুর-দুবাই বানাবেন আতিক

গত ৯ মাস মেয়রের দায়িত্বে থাকাকালীন নিজের কর্ম ও সদিচ্ছার কথা তুলে ধরে ভোট চাইছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

তিনি ভোটারদের প্রতিশ্রুতি দিচ্ছেন, মেয়র হলে ঢাকাকে সিঙ্গাপুর-দুবাইয়ের মতো গড়ে তোলা হবে। রোববার (১২ জানুয়ারি) সকালে উত্তরায় গণসংযোগকালে ভোটারদের এসব কথা বলেন।

উত্তরার রাজলক্ষ্মী প্লাজার সামনে ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাতে অংশ নেন আতিকুল ইসলাম। এরপর কসাইবাড়ি রেলগেইট, কাচপুর, দক্ষিণখানে গণসংযোগ করেন।

রাজলক্ষী এলাকায় গণসংযোগকালে ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, উন্নয়ন চলছে, চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। আপনারা আমাকে সুযোগ দেন আমি আপনাদের একটি সচল ঢাকা উপহার দেব। আমার আন্তরিকতার অভাব নেই।

গত নয় মাসে একটি মিনিটও বসে থাকিনি। আগামীতে নির্বাচিত হলে কি কি কাজ করব সেসব পরিকল্পনা করা হয়েছে, এখন শুধু কাজ করব। আমি সব গুছিয়ে নিয়েছি আপনারা আমাকে সুযোগ দেন আমি আপনাদের সকলের প্রত্যাশার ঢাকা উপহার দেব।

আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন