আবারও ইন’জুরিতে আ’ক্রা’ন্ত হলেন মাশরাফি

প্রকাশিত: জানু ১২, ২০২০ / ১২:৪৭পূর্বাহ্ণ
আবারও ইন’জুরিতে আ’ক্রা’ন্ত হলেন মাশরাফি

ইন’জুরি আ’ক্রা’ন্ত হয়ে সাজঘরে ফিরলেন ঢাকা প্লাটুন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বিপিএলে খুলনা টাইগার্সের বিপক্ষে ক্যাচ ধরতে গিয়ে বাঁ-হাতের আঙ্গুলে চোটা’ক্রা’ন্ত হন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি।

খুলনার ইনিংসের ১১তম ওভারে বোলিং পজিশনে ছিলেন মেহেদী হাসান। তার বলে সজোরে ব্যাট চালান খুলনার দক্ষিণ আফ্রিকান তারকা ব্যাটসম্যান রাইলি রুশো। দ্রুতগতিতে আসা বলটি তালুবন্দি করতে জাম্প দেন মাশরাফি।

কিন্তু বলটি মাশরাফির হাতের তালুতে জমা না হয়ে আঙ্গুলে আ’ঘা’ত হানে। যে কারণে প্রচণ্ড ব্যথা পান ঢাকা প্লাটুন অধিনায়ক। মাঠে সামান্য শুশ্রূষা নিয়ে সাজঘরে ফেরেন মাশরাফি।

বিপিএল সপ্তম আসরের ৪২তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিং করে ৪ উইকেটে ২০৫ রান সংগ্রহ করে ঢাকা প্লাটুন। দলের হয়ে সর্বোচ্চ ৯১ রান করেন মুমিনুল হক সৌরভ। আর ৩৬ বলে অপরাজিত ৬৮ রান করেন মেহেদী হাসান।

২০৬ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করে খুলনা টাইগার্স। উদ্বোধনীতে মাত্র ৬.৫ ওভারে ৭০ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন মেহেদী হাসান মিরাজ। ২৫ বরে ৪৫ রান করে আউট হন মিরাজ।

এরপর দ্বিতীয় উইকেটে রাইলি রুশোকে সঙ্গে নিয়ে ৮১ রানের জুটি গড়েন অন্য ওপেনার নাজমুল হোসেন শান্ত। দলীয় ১৫১ রানে সাজঘরে ফেরেন রুশো। তার আগে তিনি করেন ১৭ বলে ২৩ রান।

এই রিপোর্ট লেখা অবস্থায় খুলনার সংগ্রহ ১৪ ওভারে খেলা শেষে ২ উইকেটে ১৫৪ রান। ৪০ বলে ৮৩ রানে অপরাজিত আছেন নাজমুল হোসেন শান্ত। জয়ের জন্য শেষ ৩৬ বলে খুলনার প্রয়োজন ৫২ রান। হাতে আছে ৮ উইকেট।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন