‘এই কাজটি করবেন প্লিজ না’ অনুরোধ করলেন রুবেলপত্নী

প্রকাশিত: জানু ১১, ২০২০ / ০৮:৩৬অপরাহ্ণ
‘এই কাজটি করবেন প্লিজ না’ অনুরোধ করলেন রুবেলপত্নী

গত কয়েক দিন ধরে কে বা কারা ক্রিকেটার রুবেল হোসেনের স্ত্রী দোলার ফেসবুক হ্যা’ক করার চেষ্টা করছেন। এমনটা মোটেও মানতে পারছেন না দোলা। তাই সম্প্রতি এক স্ট্যাটাসে এমন কাজটি না করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

যেখানে দোলা লিখেছেন, ‘একটি অনুরোধ সবার কাছে। আমি জানিনা কে বা কারা আমার ফেসবুকটা কিছু মানুষ হ্যা’ক করার জন্য চেষ্টা করছে। কি হবে হ্যাক করে। আমি অনুরোধ করবো সেইসব মানুষের কাছে যারা এই নি’কৃ’ষ্ট’তম কাজটি করছেন। প্লিজ অনুগ্রহ করে এই কাজটি করবেন না।’

অনেকটা গোপনেই বিয়ে করেছিলেন রুবেল। এর পেছনে অবশ্য কারণও ছিল। তবে সব কারণকে চাপা দিয়ে ২০১৫ সালের অক্টোবরের দিকে বাগেরহাটের মেয়ে দোলাকে বিয়ে করেন জাতীয় দলের এই পেসার।

কয়েক দিন আগে বাবাও হয়েছেন রুবেল। ছেলের নাম রেখেছেন আয়ান। আপাতত তাকে নিয়েই যেন রুবেলের সব জল্পনা-কল্পনা। এর আগে চিত্রনায়িকা ও মডেল নাজনীন আক্তার হ্যাপিকে নিয়ে ব্যক্তিজীবনে নানা ঝড় সামলাতে হয়েছে রুবেলকে। একটা সময় হ্যাপির মা’ম’লার জালেও পড়েন তিনি।

এছাড়া মাঝে মধ্যে ওই নায়িকা হু’ম’কি দেন, রুবেলকে বিয়ে করতে দেবেন না। এমনকি বিয়ের পরও নানাভাবে নাকি হু’ম’কি শুনতে হয় রুবেলকে। তবে গত কয়েক বছর সেই জ্বালাতন নেই। বেশ ভালোই চলছে রুবেল-দোলার সংসারজীবন। গত ২৪ অক্টোবর চতুর্থ বিবাহবার্ষিকীও পালন করেন ধুমধাম করে।

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে ২২ গজে নেই রুবেল হোসেন। জাতীয় দলের জার্সিতে সর্বশেষ ম্যাচ খেলেন এ বছরের জুলাইয়ে কলম্বোতে। এরপর অবশ্য দেশের হয়ে না নামলেও ছিলেন ঘরোয়া লিগে। আর চলমান বিপিএলে খেলছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন