গেইল বিপিএলে ম্যাচ প্রতি কত টাকা নিচ্ছেন?

প্রকাশিত: জানু ১১, ২০২০ / ০৫:৩২অপরাহ্ণ
গেইল বিপিএলে ম্যাচ প্রতি কত টাকা নিচ্ছেন?

চলতি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএলের শেষ বেলায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দলে যোগ দিয়েছেন ক্যারিবিয়ান টি-টোয়েন্টির দানব ক্রিস গেইল।যদিও চট্টগ্রাম বিপিএল শুরুর আগেই গেইলের সাথে চুক্তি করেছিলো কিন্তু ইনজুরির কারণে প্রথম দিকে বিপিএলে ছিলেন না তিনি।

গেইল যখন বিপিএলে যোগ দিয়েছেন তখন গ্রুপ পর্বে চট্টগ্রামের ম্যাচ ছিলো দুটি। এই দুই ম্যাচে ক্যারিবিয়ান এই তারকা তেমন ঝলক দেখাতে পারেননি। দুই ম্যাচেই ২৩ রান করে আউট হয়েছেন।

তবে তাঁর এমন পারফম্যান্সে চট্টগ্রামের চিন্তার কিছু নেই। কারণ গেইল দলে যোগ দেওয়ার আগেই তাঁরা প্লে-অফ পর্ব নিশ্চিত করে ফেলেছিলো।

এখন অনেকেরই মনে প্রশ্ন জেগেছে বিপিএলে এই কয় ম্যাচ খেলার জন্য গেইল কত টাকা নিচ্ছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছ থেকে। ইউনিভার্সেল এই বস গেইল প্রতি ম্যাচের জন্য বেশ মোটা অংকের টাকা নিচ্ছেন।

গ্রুপ পর্বের এই দুই ম্যাচ খেলার জন্য ম্যাচ প্রতি নিচ্ছেন ১৬ হাজার ডলার করে যা বাংলাদেশি টাকায় ১৩ লক্ষ ৫৬ হাজার ৮শো টাকা। আর প্লে-অফের পরের ম্যাচ গুলোতে ২০ হাজার ডলার করে নিবেন যা বাংলাদেশি টাকায় ১৬ লক্ষ ৯৬০০ টাকার মত।

এখন দেখার বিষয় গেইল নিজের নামের সুবিচার করতে পারেনকি না। বিধ্বংসী ব্যাটিং করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে প্রথমবারের বিপিএল শিরোপা জয়ের স্বাদ দিতে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন