পাকিস্তান সফরেই ফিরছে সাইফউদ্দিন

প্রকাশিত: জানু ১১, ২০২০ / ০১:০০অপরাহ্ণ
পাকিস্তান সফরেই ফিরছে সাইফউদ্দিন

পাকিস্তান সফরেই ফিরছেন মোহাম্মদ সাইফউদ্দিন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, এই পেস বোলিং অলরাউন্ডার পিঠের ইনজুরি থেকে সেরে উঠেছেন। তাই পাকিস্তান সফরে খেলানোর ব্যাপারে আশাবাদী তারা।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী জানিয়েছেন, খুব দ্রুতই প্রতিযোগীতামূলক ক্রিকেটে ফিরতে পারবেন সাইফউদ্দিন। টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, সাইফউদ্দিনকে পাকিস্তান সফরের জন্য তৈরি করছেন তারা।

সাইফউদ্দিন সর্বশেষ গত বছরের নভেম্বরে আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে খেলেছিলেন। এই চোটের কারণে চলতি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগেও খেলতে পারছেন না তিনি।

সাইফউদ্দিনের ইনজুরি প্রসঙ্গে দেবাশীস বলেছেন, ‘আমরা তার একটি স্ক্যান করিয়েছি। রিপোর্ট ভালো এসেছে। আমরা ইতিমধ্যে আজ (১০ জানুয়ারি) থেকে তার পুনর্বাসন শুরু করেছি। আমরা তাঁর অগ্রগতি পর্যবেক্ষণ করবো এবং তাঁর কাজের চাপ নিরীক্ষণ করবো। মূলত বোলিং অ্যাকশনের কারিগরি কারণে তার এই ইনজুরি হয়েছে। আমরা আশাবাদী এবং তাকে পাকিস্তান সফরের জন্য আমরা তৈরি করছি।’

সাইফউদ্দিন লম্বা সময় ধরে পিঠের চোটে ভুগছিলেন। বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে তিনি পুনরায় পিঠে ব্যথা অনুভব করেন। এই কারণে গত বছর শ্রীলঙ্কায় ওয়ানডে সিরিজ এবং ভারতে টি-টোয়েন্টি সিরিজ খেলা হয়নি সাইফউদ্দিনের।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন