মজনু নামের কারো অস্তিত্ব হাতিয়ায় খুঁজে পাওয়া যায়নি

প্রকাশিত: জানু ১০, ২০২০ / ০৯:১২অপরাহ্ণ
মজনু নামের কারো অস্তিত্ব হাতিয়ায় খুঁজে পাওয়া যায়নি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রীর ধ’র্ষ’ক সি’রি’য়াল রে’পি’স্ট মজনুকে নিয়ে হাতিয়াজুড়ে চলছে নানা আলোচনা। নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট মাছুম বিল্লাহ জানান,

পুলিশ ও সাংবাদিকের ফোনে অতিষ্ঠ হয়ে ২ দিন থেকে ৯ ওয়ার্ডের ৭ মেম্বার ও চৌকিদার, দফাদার নিয়ে তন্ন তন্ন করে খোঁজাখুঁজির পর হাতিয়ার-জাহাজমারা গ্রামে মজনু, পিতা- মৃত মাহফুজুর রহমান, মা: সখিনা খাতুন নামে কাউকে পাইনি।

১২ বছর আগের তথ্য ইউনিয়ন পরিষদে নেই। স্ত্রী মা’রা গেছে, বাবা মারা গেছে, মা দেশের বাড়িতে থাকে। এ ধরনের কোনো অস্তিত্ব নেই।

হাতিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি ইসমাইল হোসেন কিরন জানান, আমরা গণমাধ্যম কর্মীরা সরজমিন অনুসন্ধান করে ধ’র্ষ’ক মজনুর কোন ঠিকানা আবিষ্কার করতে পারিনি।

হাতিয়া প্রেস ক্লাবের সেক্রেটারি ফিরোজ উদ্দিন জানায়, ইলেকট্রনিক মিডিয়া ও ক্যামেরাম্যানদের নিয়ে হাতিয়ার জাহাজমারার ৯নং ওয়ার্ডের মানুষের সাক্ষাৎকার গ্রহণকালেও এ ধরনের নাম, ঠিকানা জীবনে কোনদিন শুনেননি বলে জানান।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, আমরা দুদিন ধরে শুধু জাহাজমারা নয়, পুরো হাতিয়ায় ধর্ষক মজনুর নাম-ঠিকানার সত্যতা যাচাইয়ের চেষ্টা করছি। কিন্তু এখন পর্যন্ত কোথাও ওই ঠিকানায় ওই নামের কাউকে পাইনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন