খালেদা জিয়াকে মুক্ত করতে তাবিথকে ভোট দিন: মির্জা ফখরুল

প্রকাশিত: জানু ১০, ২০২০ / ০৯:০০অপরাহ্ণ
খালেদা জিয়াকে মুক্ত করতে তাবিথকে ভোট দিন: মির্জা ফখরুল

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালকে ভোট দিয়ে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণাকালে উত্তরা ৯ নম্বর সেক্টর ব্রিজ দিয়ে ১৪ নম্বরের দিকে যাওয়ার পথে তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, আমরা এই নির্বাচনকে খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্রের মুক্তির অংশ হিসেবে নিয়েছি। আমরা বিশ্বাস করি, দেশের মানুষ গণতন্ত্রের মুক্তির জন্য খালেদা জিয়ার মুক্তির জন্য তাবিথ আউয়ালকে ভোট দিয়ে দেশ নেত্রীকে মুক্ত করবেন। তারা দেশের গণতন্ত্রকে মুক্ত করবেন ইনশাআল্লাহ।

নির্বাচনী প্রচারণার শুরুতে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, এবারের সিটি নির্বাচনে ভোট যেন অবাধ ও নিরপেক্ষ হয়।

সরকারকে ভোট ডাকাত উল্লেখ করে মান্না বলেন, তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সবাই ঐক্যবদ্ধ হোন। যারা ভোট দিতে যাবেন তারাও ঐক্যবদ্ধ হবেন। নির্বাচনে বিজয় ছিনিয়ে আনা পর্যন্ত আমাদের লড়াই অব্যাহত থাকবে।

তিনি বলেন, কর্মী ভাইদের প্রতি আমার অনুরোধ, আপনারা প্রত্যেক বাড়িতে যাবেন, প্রত্যেক ভোটারের কাছে যাবেন। তাদের কাছে বলবেন, নিজের ভোট নিজে দেন। যদি কেউ বলে আপনার ভোট দেওয়া হয়ে গেছে, সঙ্গে সঙ্গে ধরে ফেলবেন। পুলিশকে খবর দেবেন। যেন কেউ ভোট ডাকাতের সুযোগ না পায়।

নাগরিক ঐক্যের আহ্বায়ক বলেন, ২০১৯ সালের নির্বাচনে ওরা ভোট ডাকাতি করে পার পেয়ে গেছে। আমরা আজ ঘোষণা করতে চাই, এবার ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে কোনো ভোট ডাকাত পার পাবে না। ভোট ডাকাতদের শাস্তি দেবো, ধানের শীষের বিজয় ছিনিয়ে আনব।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন