বার্সেলোনাকে শ্বাসরুদ্ধকর ম্যাচে হারিয়ে ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদ

প্রকাশিত: জানু ১০, ২০২০ / ১২:১৩অপরাহ্ণ
বার্সেলোনাকে শ্বাসরুদ্ধকর ম্যাচে হারিয়ে ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদ

চরম নাটকীয়তা ও শ্বাসরুদ্ধকর ম্যাচে জিতে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে উঠেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। দ্বিতীয় সেমিফাইনালে বার্সেলোনাকে ৩-২ গোলে হারিয়েছে তারা।

এর আগে গেল বুধবার প্রথম সেমিফাইনালে ভ্যালেন্সিয়াকে ৩-১ গোলে হারিয়ে ফাইনালের টিকিট কাটে রিয়াল মাদ্রিদ। ১২ জানুয়ারি সৌদি আরবের কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে অ্যাটলেটিকোর বিপক্ষে শিরোপা লড়াইয়ে নামবে রিয়াল।

বৃহস্পতিবার রাতে একই মাঠে রোমাঞ্চকর জয় তুলে নিয়েছে অ্যাটলেটিকো। দলের হয়ে গোল করেন কোকে, মোরাতা ও কোররেয়া। আর বার্সার হয়ে গোল করেন মেসি ও গ্রিজম্যান।

টানটান উত্তেজনার ম্যাচে প্রথমার্ধ গোলশূন্য ড্র থাকে। পাঁচটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। অবশ্য প্রথমে নিশানাভেদ করে অ্যাটলেটিকো। ৪৬ মিনিটে বল ঠিকানায় পাঠান কোকে।

তবে মাদ্রিদের দলটির এগিয়ে যাওয়ার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৫১ মিনিটে বল জালে জড়ান মেসি। দ্রুত এগিয়েও যায় বার্সা। ৬২ মিনিটে লক্ষ্যভেদ করেন গ্রিজম্যান। স্বভাবতই জয়ের স্বপ্ন দেখে তারা।

তবে ম্যাচের শেষ অংকে আশাভঙ্গ হয় ব্লাউগ্রানাদের। ৮১ মিনিটে সফল স্পট কিকে অ্যাটলেটিকোকে সমতায় ফেরান মোরাতা। আর ৮৬ মিনিটে বার্সা শিবিরে শেষ পেরেকটি ঠুকেন কোররেয়া।

তাতে দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে দ্য ইন্ডিয়ানসরা। সেই সঙ্গে বিদায় ঘটে মেসিদের।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন