পরমব্রতের সাথে বিয়ের পিড়িতে বসলেন রাইমা সেন

প্রকাশিত: জানু ৯, ২০২০ / ০৬:২৫অপরাহ্ণ
পরমব্রতের সাথে বিয়ের পিড়িতে বসলেন রাইমা সেন

টালিউডের জনপ্রিয় দুই তারকা পরমব্রত ও রাইমা সেন। পর্দায় জুটি বেঁধে দর্শকমহলে নিজেদের কেমিস্ট্রি জমিয়েছেন তারা। এবার সাত পাঁকে বাঁধা পড়লেন এই দুই তারকা।

কলকাতার স্বনামধন্য নির্মাতা সৃজিতের ‘২২ শ্রাবণ’ সিনেমায় তাদের রসায়ন দর্শকের মনে ভীষণভাবে দাগ কেটেছিলো। নয় বছর আগে মুক্তি পাওয়া সেই সিনেমার জুটির বিয়ের আসরে রাইমার পিঁড়ি ধরেছেন পরিচালক সৃজিত মুখার্জি। বিয়ের আসরে হাজির হয়েছেন কলকাতার আরেক অভিনেতা আবিরসহ অনেকেই।

মজার ব্যাপার হলো এতসব কাণ্ড ঘটেছে সৃজিত মুখোপাধ্যায়ের ২২ শ্রাবণ সিনেমার সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’ এর চিত্রায়নে। তাদের বিয়ে হয়ে ঠিকই, তবে সেটা সৃজিতের সিনেমার প্রয়োজনে।

এখানে ‘যে কটা দিন তুমি ছিলে পাশে’ গানটির নতুন ভার্সন দেখানো হবে। এই ছবিরও সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়। এবার আগের গানটির রিপ্রাইজড ভার্সনে অনুপমের সঙ্গে গেয়েছেন ইমন।

সৃজিত মুখার্জি জানান, ‘২২ শ্রাবণ’ সিনেমার গল্প যেখানে শেষ হয়েছে তার পর থেকেই শুরু হয়েছে ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমার কাহিনী। এখানে কলকাতা পুলিশের গোয়েন্দা অভিজিৎ পাকরাশি চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও অমৃতা চরিত্রে অভিনয় করেছেন রাইমা সেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন