অ’স্ত্রোপ’চার করে নারী হওয়ায় ব্যর্থ, হতাশায় আত্ম’হ’ত্যা করল যুবক

প্রকাশিত: জানু ৮, ২০২০ / ০৮:১৩অপরাহ্ণ
অ’স্ত্রোপ’চার করে নারী হওয়ায় ব্যর্থ, হতাশায় আত্ম’হ’ত্যা করল যুবক

পুরুষ থেকে নারী হতে চেয়েছিলেন পলক তিওয়ারি। আর তাই লি’ঙ্গ পরি’বর্তনে অ’স্ত্রো’প’চারও করেছিলেন। কিন্তু তার সেই অপারেশন ব্যর্থ হয়। ফলে তার শরীরে বিভিন্ন রকমের সমস্যা দেখা দিতে থাকে। এমন অবস্থায় হতাশাগ্রস্থ হয়য়ে আ’ত্ম’হ’ত্যার পথ বেছে নেন তিনি।

ঘটনাটি ঘটেছে ভারতের ইনদোরে। পুলিশ বলছে, চন্দননগর এলাকায় নিজের বাড়িতে গলায় দ’ড়ি দিয়ে আ’ত্ম’হ’ত্যা করেছেন ২৬ বছরের সেই যুবক।

সাব ইনস্পেক্টর সুরেশ বাংকার জানান, গত ৮ বছর ধরে এক পুরুষের সঙ্গে থাকতেন পলক। যৌনতৃপ্তির জন্য তিনি লি’ঙ্গ পরিবর্তনের অপারেশন করান।

প্রাথমিক তদন্তে জানা গেছে, অ’স্ত্রো’প’চারের পর নানা ধরনের শারীরিক সমস্যা দেখা দেয় পলকের। তার মূ’ত্রথলিতে সমস্যা দেখা দিয়েছিল। সে কারণে তিনি হ’তাশায় ভুগছিলেন। তার অ’স্ত্রো’প’চার ব্যর্থ হয়। এ ঘটনায় কোনো মা’মলা দায়ের হয়নি।

উল্লেখ্য, চার মাস আগে একটি মন্দিরে গিয়ে রোহিতের সঙ্গে বিয়ে হয় পলকের। বিয়ের জন্যই তিনি লি’ঙ্গ পরিবর্তনের অপারেশন করিয়েছিলেন।

স্থানীয়রা জানিয়েছেন, অ’স্ত্রো’প’চারের আগে হরিশ নামে পরিচিত ছিলেন পলক। তবে পুলিশ তা মানতে চায়নি। তাদের দাবি, পলকের নামেই আধার কার্ড, ড্রাইভিং লাইসেন্স-সহ নানা নথি পেয়েছে তারা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন