বিপিএলে তামিমের যোগ্য ২ ওপেনিং সঙ্গী পেল বিসিবি

প্রকাশিত: জানু ৭, ২০২০ / ০৪:৫৫অপরাহ্ণ
বিপিএলে তামিমের যোগ্য ২ ওপেনিং সঙ্গী পেল বিসিবি

বাংলাদেশের সেরা ওপেনার হিসেবে তামিম ইকবাল এখন সবার কাছে পরিবচিত। তামিম ওপেনিং টা ভাল করলেও তার ওপেনিং সঙ্গী এখনো স্থির করতে পারেনি বিসিবি।

কখন তামিমের সাথে ওপেনিংয়ে দেখা যায় লিটনকে আবার কখনো দেখা যায় সৌম্যকে আবার কখনো দেখা যায় ইমরুল কায়েসকে আবার হয়তো বা এনামুল হক বিজয়কে। এভাবেই চলে আসছে বিগত কয়েক বছর ধরে।

তবে এবার হয়ত সেই সমস্যা টা দূর করতে পারবে বিসিবি। চলছে বিপিএলের ২০১৯ ৭ম আসর। এবার বিপিএলে দেশী ব্যাটসম্যানদের পারফর্ম্যান বিগত বিপিএল গুলো থেকে অনেক বেশী ভাল।

তরুণ দুই ওপেনারের কথা বলতেই হয়। এক জন হলো রাজশাহী রয়েলসের ওপেনার আফিফ হোসেন ও আরেক জন হলো রংপুর র‍্যাঞ্জার্সের ওপেনার নাঈম শেখ। দুই জনই ওপেনিংয়ে বেশ ভাল রান পেয়েছে প্রতিটি ম্যাচে।

আফিফ এখন পর্যন্ত খেলেছেন ১০টি ম্যাচ। তার মধ্যে ব্যাটিং করেছেন ৯টি ম্যাচে। ৩৪ গড়ে রান করেছেন মোট ৩০৬ রান। অন্যদিকে নাঈম শেখও খেলেছেন ১০টি ম্যাচ এবং ব্যাট করেছে ১০টি ম্যাচে। তবে তিনি ১টি ম্যাচে অপরাজিত ছিলেন। ৩৭.৫ গড়ে তিনি মোট রান করেছেন ৩৩৮ রান।

এই পারফর্ম্যান্সের ফলেই দুই জনই নজরে পড়েছেন বিসিবির। শুধু বিসিবি নয় বিদেশী বড় বড় ক্রিকেটার ও কোচরাও কথা বলছেন তাদের ব্যাটিং পারফর্ম্যান্স নিয়ে। টি-২০ বিশ্বকাপে তামিমের সাথে ওপেনিংয়ে দেখা যেতে পারে এই দুই জনের এক জনকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন