আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় ২৩ স্বর্ণ জিতল বাংলাদেশ

প্রকাশিত: জানু ৬, ২০২০ / ০৮:৩১অপরাহ্ণ
আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় ২৩ স্বর্ণ জিতল বাংলাদেশ

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- যশোরের ঝিকরগাছায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে কারাত অ্যাসোসিয়েশনের আয়োজিত ওয়ালটন তৃতীয় আন্তর্জাতিক কারাতে চাম্পিয়নশীপ ২০২০। ঝিকরগাছায় এ আয়োজন হওয়ায় উল্লেখ্য সংখ্যক দর্শক এটি উপভোগ করেন।

ঝিকরগাছা বিএম হাইস্কুেলর চত্বরে ২দিন ব্যাপি এই প্রতিযোগিতায় ৪৬ ইভেন্টের মধ্যে বাংলাদেশ স্বর্ণ জিতেছে ২৩টি, ভারত ১৯টি এবং নেপাল ও ভুটান ২টি। রোপায় বাংলাদেশ ১৮টি, ভারত ৪টি ও ভুটান ১টি এবং ব্রোঞ্চে বাংলাদেশ ২২টি , ভারত ৭টি এবং নেপাল ২টি ও ভুটান ১টি পদক ।

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) সাধন কুমার বিশ্বাস। উপজেলা চেয়ারম্যান ও আয়োজক কমিটির সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) শেখ আবু হেনা মিলন ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাপ্পি।

এসময় উপস্থিত ছিলেন কারাতে চাম্পিয়নশীপের টেকনিক্যাল ডাইরেক্টর হুমায়ুন কবির জুয়েল, জাপানি কোচ তেসতুরা কিতামোরা, ঝিকরগাছা কারাতে এসোসিয়েশনের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সহসভাপতি আব্দুর রহিম মৃধা, শামীম রেজা, জাফিরুল হক প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন এম আর মাসুদ ও জেবা ফারিহা।

এই প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ ভারত, নেপাল, শ্রীলংকা, ভুটান ও জাপানের ১৫০ জন প্রতিযোগী ৪৬ ইভেন্টে অংশ নেয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন