সালমানের সঙ্গে সিনেমা করবো, কিন্তু শর্ত আছে একটা : দীপিকা

প্রকাশিত: জানু ৬, ২০২০ / ০১:০৩অপরাহ্ণ
সালমানের সঙ্গে সিনেমা করবো, কিন্তু শর্ত আছে একটা : দীপিকা

বলিউডের নায়িকাদের বরাবরই গ্লামার হিসেবে সিনেমায় ব্যবহার করা হয়। বর্ষীয়ান গীতিকার গুলজারও সম্প্রতি এই কথা বলেছেন। তবে অনেকেই আছেন এই ছকের বাহিরে, এর মধ্যে বিদ্যা বালানের পর রয়েছেন দীপিকা পাডুকোনের নাম।

নিজের গ্লামারের সাথে অভিনয়ের কাজটাও তিনি সমান তালে চালিয়ে যান। আর এই কারণেই সালমান খানের সাথে এক পর্দায় দীপিকাকে দেখা যায়নি। কারণ দীপিকার ভাষায়, সালমানের ছবিতে নায়িকার ভূমিকা কখনোই নায়কের সমান হয় না।

তবে গতকাল নিজের জন্মদিনে দীপিকা জানিয়েছেন, ‘আমি সারাজীবনই চাইব সালমানের সঙ্গে কাজ করতে। আমার কোনও দ্বিধাবোধ নেই, কিন্তু আমার একটাই দাবি রয়েছে দু’জনেরই পছন্দসই সিনেমাতে অভিনয় করব আমরা। যেখানে দু’জনের চরিত্রের মাপকাঠি সমান হবে। ’

ভাইজানকে খোঁচা মেরে রণবীর পত্নী বলেন, ‘সালমান খান সারাজীবন একই ধরনের সিনেমাতে অভিনয় করতে অভ্যস্ত, এটা আমরা দেখে এসেছি।

কিন্তু আমি তার রোম্যান্টিক ঘরানা অর্থাৎ হাম দিল দে চুকে সানাম ধরনের সিনেমাতে অভিনয় করতে চাইব। ওই ঘরানাটাই আমার ভালো লাগে, সেই ধরনের চরিত্রেই অভিনয় করব আমি সালমানের বিপরীতে।’

দীপিকা আপাতত ব্যস্ত তার আগামী সিনেমা ‘ছাপাক’ নিয়ে। চলতি মাসের ১০ তারিখ নাগাদ মুক্তি পাবে এই সিনেমাটি। দিল্লির মেয়ে লক্ষী আগারওয়ালের অ্যাসিডে আক্রান্ত হওয়ার ঘটনাকে বড়পর্দায় তুলে ধরছেন দীপিকা। মেঘনা গুলজারের ‘ছাপাক’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রযোজনার আসনে বসতে চলেছেন দীপিকা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন