ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক, পুলিশসহ নিহত ৬

প্রকাশিত: জানু ৬, ২০২০ / ১০:৪১পূর্বাহ্ণ
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় চিকিৎসক, পুলিশসহ নিহত ৬

ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুরে ঢাকা-খুলনা মহাসড়কে আজ সোমবার সকালে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন।

এতে এক নারী গুরুতর আহত হয়েছেন। তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহত ব্যক্তিরা হলেন বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামের বাসিন্দা ও জেলা ওলামা দলের সভাপতি আলহাজ ডা. মো. শরীফুল ইসলাম শরিফ (৪০), তাঁর মেয়ে তাবাসসুম (৮), ভাগ্নি তানজিলা (১৮), শ্যালিকা তাকিয়া আক্তার (১৩), আত্মীয় আলফাডাঙ্গা উপজেলাধীন কঠুরাকান্দি গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে ঢাকার কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন ও মাইক্রোবাসচালক নড়াইলের নাহিদ। দুর্ঘটনায় ডা. শরীফুল ইসলামের স্ত্রী রিমি আক্তার গুরুতর আহত হয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার সাইফুজ্জামান জানান, আজ সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি বোয়ালমারী উপজেলা থেকে ঢাকায় যাচ্ছিল। অন্যদিকে ঢাকা-সুনামগঞ্জ রুটে চলাচলকারী মামুন পরিবহনের একটি বাস খুলনা যাচ্ছিল।

মল্লিকপুরের করিমপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে দুটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের ছয়জন নিহত হন। আহত হন এক নারী যাত্রী। তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন