বিশ্বকাপে আউটগুলো আমার নিয়ন্ত্রণে ছিল না : তামিম

তামিমের কাছে বড় মঞ্চ মানেই বড় স্বপ্ন। এই বিশ্বকাপেও তামিম ইকবাল এসেছিলেন বড় কিছু করার ক্ষুধা নিয়ে। সে ক্ষুধা কতটা মিটল? বাংলাদেশের বিশ্বকাপ শেষে নিজেকেই প্রশ্ন করেছেন তিনি। কিন্তু উত্তর খুঁজে পাচ্ছেন কি?

দলের হয়ে তৃতীয় সর্বোচ্চ ২৩৫ রান করেছেন, গড় ২৯.৩৭। কিন্তু তিনি তামিম ইকবাল বলেই এ পারফরম্যান্স যথেষ্ট নয়। পরশু রাতে টিম হোটেলে সাংবাদিকদের সঙ্গে বিশ্বকাপে নিজের পারফরম্যান্স নিয়ে কথা বলছিলেন তামিম। নিজের ব্যর্থতা স্বীকারই করে নিয়েছেন তিনি…

তামিম ইকবাল: অবশ্যই ব্যর্থ হয়েছি। সরাসরি বলি বা যেভাবেই বলি, আমি ব্যর্থ হয়েছি। দলের বা নিজের কাছে নিজের প্রত্যাশা মেটাতে পারিনি। কিন্তু আমি খারাপ ব্যাটিং করিনি। ব্যাটিং মোটামুটি ভালোই করেছি। শেষ ম্যাচটিতেই কেবল এক অঙ্কের ঘরে আউট হয়েছি। তার আগের চারটি স্কোর ৪৮,৬২, ৩৬,২২। যতক্ষণ উইকেটে ছিলাম, নিয়ন্ত্রণ হারাইনি কখনো।

হ্যাঁ, দুঃখজনক হলো বড় স্কোর পাইনি। হুট করে আউট হয়ে গেছি। এমন এমন সব আউট হয়েছি, যেগুলো বেশির ভাগ সময় আমার নিয়ন্ত্রণে ছিল না। এটা মেনে নিতেই হবে। যত কথা বলি বা ব্যাখ্যা দেওয়ারই চেষ্টা করি না কেন, এটা আমাকে মানতেই হবে, যে আমি ব্যর্থ হয়েছি। এখন পথ খুঁজতে হবে কীভাবে এখান থেকে বের হতে পারি। আগেও সেটি করতে পেরেছি। আবার না পারার কারণ নেই।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত