স্ত্রীর হাত গরম চামচে ঝ’লসে দিল স্বামী

প্রকাশিত: জানু ৫, ২০২০ / ০৯:৫৪অপরাহ্ণ
স্ত্রীর হাত গরম চামচে ঝ’লসে দিল স্বামী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যৌ’তু’কের টাকা না দেয়ায় স্ত্রীকে আটকে দুই হাতে গরম চামচের ছ্যাঁ’কা দিয়েছে স্বামী। এ ঘটনায় অভি’যুক্ত নজরুল ইসলামকে গ্রে’ফ’তার করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার মুড়াপাড়া ইউপির দড়িকান্দি ভাংগনিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার নজরুল উপজেলার মুড়াপাড়া ইউপির দড়িকান্দি ভাংগনিঘাট এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

আট বছর আগে নজরুলের সঙ্গে কুমিল্লার দুর্গাপুর এলাকার রহমানের মেয়ে ফাতেমা আক্তারের বিয়ে হয়। তাদের শাহাদাত নামে ছয় বছরের একটি ছেলে রয়েছে।

ভুক্তভোগী ফাতেমা জানান, বিয়ের সময় নজরুলকে এক লাখ ৮০ হাজার টাকা ও প্রায় তিন লাখ টাকার আসবাবপত্র দেয়া হয়। কয়েক মাস ধরে নজরুল মা’দ’কাসক্ত হয়ে পড়ে। এরইমধ্যে আরো তিন লাখ টাকা যৌ’তু’ক দাবি করে। টাকা দিতে না পারায় প্রায় তাকে মা’র’ধর করা হতো।

এরই জেরে শনিবার রাতে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে ঘরে আটকে রেখে শারীরিক নি’র্যা’ত’ন চালান নজরুল। পরে স্টিলের চামচ গরম করে তার দুই হাতে ছ্যাঁ’কা দেয়া হয়। তার চিৎ’কা’রে আশপাশের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় গৃহবধূ ফাতেমা একটি মামলা করেছেন। নজরুলকে গ্রে’ফ’তার করে কা’রা’গারে পাঠানো হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন