তাবিথকে আতিকুল বললেন আমি উত্তরায় থাকি, বাসায় এলে খুশি হবো

প্রকাশিত: জানু ৪, ২০২০ / ১০:৪৩অপরাহ্ণ
তাবিথকে আতিকুল বললেন আমি উত্তরায় থাকি, বাসায় এলে খুশি হবো

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আমি উত্তরায় থাকি, উনি আমার বাসায় এলে খুশি হবো। নির্বাচনে হার-জিত আছে। কিন্তু আমরা সৌহার্দ ভাব বজায় রাখতে চাই।

শনিবার (৪ জানুয়ারি) সকালে মিরপুর ইনডোর স্টেডিয়ামে উদ্যোক্তা বিষয়ক অনলাইন প্রশিক্ষণ কার্যক্রম ‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও উদ্যোক্তা সম্মেলন উদ্বোধনী অনুষ্ঠানে বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালকে উদ্দেশ করে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ প্রার্থী জানান, সব নাগরিকের ঘরে ঘরে যাবেন। নির্বাচনের ইশতেহারে শহরের যানজট নিরসন ও সবুজায়ন কর্মসূচি গুরুত্ব পাবে। স্বপ্নের ঢাকা গড়তে সবার দোয়া ও সমর্থন চান তিনি।

তিনি বলেন, সুন্দর ঢাকা করা একটা চ্যালেঞ্জিং কাজ। নগরীর সব নাগরিকের সহযোগিতা ছাড়া ঢাকাকে সুন্দর করে সাজিয়ে তোলা কঠিন কাজ। আমরা সবাই বাংলাদেশের নাগরিক।

নতুন উদ্যোক্তাদের উৎসাহ দিয়ে তিনি বলেন, আমার পরিবারের সবাই চাকরি করলেও, আমি চাকরি করিনি। আমার লক্ষ্য ছিল চাকরি করব না, চাকরি দেবো। আমি ব্যবসা শুরু করেছি নিজ বাড়িতে ২০টি পুরনো মেশিন নিয়ে।

এখন আমার ১২ হাজারের বেশি মেশিন ও আমার ফ্যাক্টরিতে ১৯ হাজার শ্রমিক ভাই-বোন কাজ করেন। আগে আমার ব্যবসা ভালো ছিল না বলে ব্যাংকগুলো আমাকে ঋণ দিতে চাইতো না। বর্তমানে আমার ১৫০ মিলিয়নের ব্যবসা আছে।

তরুণদের উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, তরুণেরা যেন কখনোই মনোবল না হারান। তাদের দক্ষতা বাড়াতে হবে। আর কাজের সময় ঠিক রাখতে হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন