এই লাল কার্ড ব্রাজিলকে জেতাতেই, ক্ষোভে পুরষ্কারই নিলেন না মেসি

কোপা আমেরিকায় শিরোপা জেতার স্বপ্ন টা শেষ হয়ে গেছে অনেক আগেই আর্জেন্টিনার। মেসি আবারও হতাশায় পড়ে গেলেন তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে খেলতে নেমে। ম্যাচে খেলার সময় তিনি লাল কার্ড পান। প্রায় ১৪ বছর পর ২য় বারের মতো তিনি লাল কার্ড পেলেন। এর আগে ২০০৫ সালে আর্জেন্টিনার জার্সিতে নিজের অভিষেক ম্যাচেই প্রথম লাল কার্ড দেখেছিলেন মেসি।

তবে সেবারের মতো এবারও তিনি ভুল সিদ্ধান্তের শিকার হয়েছেন। আর তাই রাগে ক্ষোভে তিনি ম্যাচ শেষে পুরষ্কারই নেননি। করিন্থিয়াস এরেনায় ম্যাচ ঠিকই জিতেছেন আর্জেন্টিনা তবে ম্যাচের ৩৭ মিনিটের মাথায় পাওলো দিবালার বাড়ানো বল মাঠের মধ্যে রাখতে গিয়ে চিলির ডিফেন্ডার গ্যারি মেডেলের সঙ্গে সংঘর্ষ বেঁধে যায় মেসির। মেডেল বারবার ধাক্কা মারতে থাকলেও মেসি ছিলেন নির্লিপ্ত।

আর এই কারনে ফাউল করতে উৎসাহিত করার অপরাধে এবং মাথা দিয়ে আঘাত করার ইঙ্গিত করায় মেডেলের সঙ্গে মেসিকেও লাল কার্ড দেখান রেফারী। আর সেই কারনে তিনি পুরষ্কার নেওয়ার সময় উপস্থিত ছিলেন না। এই ব্যাপারে মেসি বলেন, আমরা এমন দুর্নীতির অংশ হতে চাই না। পুরো টুর্নামেন্টজুড়েই রেফারিং ছিলো অত্যন্ত বাজে। দুর্ভাগ্যজনক হলেও, আমি এখনই দেখতে পাচ্ছি এবারের শিরোপা জিতবে ব্রাজিল। ফাইনাল ম্যাচে রেফারি কিংবা ভিএআরের কিছুই করার থাকবে না।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত