ভারমুক্ত হলেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক

প্রকাশিত: জানু ৪, ২০২০ / ০৬:১৪অপরাহ্ণ
ভারমুক্ত হলেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করা আল নাহিয়ান খান জয় এবং লেখক ভট্টাচার্যকে পূর্ণাঙ্গ দায়িত্ব দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকে আয়োজিত অনুষ্ঠানে ওই ঘোষণা দেন প্রধানমন্ত্রী ও ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক শেখ হাসিনা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুনর্মিলনীরও আয়োজন করেছে ছাত্রলীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের শুরুতে ফ্লোর নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় সভাপতির কাছে আবেদন করেন ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত, নেত্রী এ কথাটি কেমন শোনায়।

আজ এ মঞ্চ থেকে তাদের পূর্ণ দায়িত্ব দিয়ে ভারপ্রাপ্তের ভারমুক্ত করা যায় কি না বিবেচনা করবেন। এরপর প্রধানমন্ত্রী সভাপতির বক্তব্য শুরু করেন। বক্তব্যের শেষে জয় এবং লেখককে ভারপ্রাপ্ত থেকে পূর্ণ দায়িত্ব দেওয়ার ঘোষণা দেন।

গত বছরের ১৪ সেপ্টেম্বর বিভিন্ন অনিয়মের কারণে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয় সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে।

সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হন লেখক ভট্টাচার্য।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন