শাকিব-নুসরাতকে নিয়ে নতুন গুঞ্জন

প্রকাশিত: জানু ৩, ২০২০ / ০৩:৫৩অপরাহ্ণ
শাকিব-নুসরাতকে নিয়ে নতুন গুঞ্জন

২০১৮ সালে প্রথমবারের মতো বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। ছবির নাম ছিল ‘নাকাব’। সেখানে ওপার বাংলার আরেক জনপ্রিয় নায়িকা সায়ন্তিকা বন্দোপাধ্যায়ও ছিলেন। কলকাতার নির্মাতা রাজিব বিশ্বাস পরিচালিত সে ছবিতে শাকিব খান ছিলেন দ্বৈত ভূমিকায়।

নতুন করে গুঞ্জন ছড়িয়েছে, আবার নাকি বাংলাদেশি কিং খানের নায়িকা হচ্ছেন কলকাতার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শাকিব খানের পরবর্তী ছবি ‘লন্ডন লাভ’-এর নায়িকা হতে চলেছেন নুসরাত। ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। সেখানে বাংলাদেশ থেকে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমও থাকবেন।

তবে ছবিটির পরিচালনার আসনে থাকা ইফতেখার চৌধুরী জানিয়েছেন, শাকিব খান ছাড়া আপাতত কারও নামই চূড়ান্ত করা হয়নি। কথাবার্তা হয়েছে। সবকিছু প্রাথমিক পর্যায়ে রয়েছে। ছবির অন্যান্য অভিনয়শিল্পীদের চূড়ান্ত করে খবু শিগগিরই তাদের নাম প্রকাশ করা হবে।

এদিকে নুসরাত জাহানও জানিয়েছেন, শাকিব খানের সঙ্গে অভিনয়ের ব্যাপারে তার সঙ্গে পরিচালক ইফতেখারের প্রাথমিক কথাবার্তা হয়েছে। তিনি নাকি সবুজ সংকেত দিয়েছেন। যদিও বিষয়টি পুরোপুরি প্রাথমিক পর্যায়ে রয়েছে বলে জানান নুসরাত। এখনও কোনো কিছু চূড়ান্ত হয়নি।

প্রেমের গল্পের উপর নির্ভর করে চিত্রনাট্য তৈরি হয়েছে শাকিব-নুসরাত ও মিমের ‘লন্ডন লাভ’ ছবির। চলতি বছরের এপ্রিলে এটির শ্যুটিং শুরু হতে পারে বলে জানিয়েছেন পরিচালক ইফতেখার চৌধুরী। শুটিং ও অন্যান্য কাজ শেষে ছবিটি মুক্তিও দেয়া হবে চলতি বছরে।

প্রসঙ্গত, এর আগে কলকাতার শ্রাবন্তি মুখোপাধ্যায়, পায়েল সরকার এবং শুভশ্রী গাঙ্গুলীর মতো নায়িকাদের সঙ্গেও কাজ করেছেন বাংলাদেশি সিনেমার সবচেয়ে বড় বিজ্ঞাপন শাকিব খান। খবর সত্যি হলে ‘লন্ডন লাভ’ হবে তার সঙ্গে নুসরাত জাহানের দ্বিতীয় ছবি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন