আ’লীগ নেতা নিজের টাকাতেই ১০ হাজার মানুষকে কম্বল দিলেন

প্রকাশিত: জানু ২, ২০২০ / ০৬:৪১অপরাহ্ণ
আ’লীগ নেতা নিজের টাকাতেই ১০ হাজার মানুষকে কম্বল দিলেন

ব্যক্তিগত অর্থ ব্যয়ে মোট ১০ হাজার দুস্থ ও হতদ’রিদ্রদের মাঝে কম্বল বিতরণ শুরু করেছেন জয়পুরহাটের আক্কেলপুর রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আহসান কবীর অ্যাপ্লব।

জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের ৭টি পৃথক স্থানে এ কম্বল বিতরণ শুরু হয়েছে।

রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আহসান কবীর অ্যাপ্লব আক্কেলপুরের রুকিন্দীপুর-হালির মোড় এলাকায় নিজে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে সেখানে আক্কেলপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ছালাম আকন্দসহ রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হালির মোড় এলাকায় দুপুর ১টা পর্যন্ত প্রথম দিনে প্রায় আড়াই হাজার পিস কম্বল বিতরণ করা হয়।

আগামী ৮ জানুয়ারি পর্যন্ত আক্কেলপুরের তিলকপুর বাজার, গোপীনাথপুর বাজার, রায়কালি উচ্চ বিদ্যালয়, গুণিপুর-জাফরপুর উচ্চ বিদ্যালয় ও আক্কেলপুর উপজেলা পরিষদ চত্বরে বাকি সাড়ে ৭ হাজার পিস কম্বল বিতরণ করা হবে।

উল্লেখ্য, গত বছর শীতেও তিনি নিজ উদ্যোগে ১০ হাজার হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেছিলেন রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আহসান কবীর অ্যাপ্লব।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন