বিএনপির জনপ্রিয়তা তলানিতে গিয়ে ঠেকেছে : ওবায়দুল কাদের

প্রকাশিত: জানু ২, ২০২০ / ০১:৩৫অপরাহ্ণ
বিএনপির জনপ্রিয়তা তলানিতে গিয়ে ঠেকেছে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে চায় না। তাই তাদের জনপ্রিয়তা তলানিতে গিয়ে ঠেকেছে। এ সংখ্যা আরো বাড়বে। এটা ৯১, ৯২ শতাংশ হতে হতে তলানিতে গিয়ে ঠেকবে।

আজ বৃহস্পতিবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক জরুরি বৈঠক শেষে ওবায়দুল কাদের এ কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের আগে নির্বাচন সম্পর্কে বিএনপির মন্তব্য হাস্যকর। তারা গণতন্ত্রের ভাষা বোঝে না, তারা আইন-আদালত কিছুই মানেন না। তাদের একমাত্র লক্ষ্য যেকোনো উপায়ে ক্ষমতায় যাওয়া এবং হত্যা, খুন ও লুটপাটের রাজনীতি চর্চা করা। নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে না পারলে চোরাপথে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার পরিকল্পনা রয়েছে তাদের।

ওবায়দুল কাদের বলেন, ৬ জানুয়ারি ঢাকার সাভারে ও ৭ জানুয়ারি নোয়াখালীতে শীতবস্ত্র বিতরণ করবে আওয়ামী লীগ। এ ছাড়া আরো দুটি টিম দেশের বিভিন্ন জেলায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করবে আওয়ামী লীগ।

শীতবস্ত্র বিতরণে আওয়ামী লীগে দুটি দল করা হয়েছে। একটি দল উত্তরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ করবে। এই দলের নেতা আওয়ামী লীগের নতুন সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

এ দলে আরো আছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী ডা. এনামুর রহমান ও নৌপরিবহনমন্ত্রী খালিদ মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, উপদপ্তর সম্পাদক সায়েম খান ও সফুরা বেগম।

১১ ডিসেম্বর থেকে তিন দিনব্যাপী শীতবস্ত্র বিতরণ করবেন তাঁরা। নীলফামারীর সৈয়দপুরে দলের সঙ্গে মিলিত হবেন ওবায়দুল কাদের।

দ্বিতীয় দলে আছেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল ও আফজাল হোসেন, উপপ্রচার সম্পাদক আমিরুল ইসলাম এবং সদস্য আনোয়ার হোসেন।

এ দল ৬ ডিসেম্বর ঢাকার সাভারে শীতবস্ত্র বিতরণ করবে। ৭ ডিসেম্বর নোয়াখালীতে শীতবস্ত্র বিতরণ করবেন ওবায়দুল কাদের। শীতবস্ত্র বিতরণ সমন্বয়কারী হলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন