রেশমার নতুন বই নেয়া হল না

প্রকাশিত: জানু ১, ২০২০ / ১১:২২অপরাহ্ণ
রেশমার নতুন বই নেয়া হল না

চট্টগ্রামে নতুন বই হাতে নেয়া হল না স্কুলছাত্রী রেশমা আকতারের। পতেঙ্গা মিলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী রেশমার (১০) প্রা’ণ কেড়ে নিল ঘাত’ক ট্রাক।

বুধবার বেলা ১১টার নতুন বইয়ের জন্য স্কুলে যাওয়ার পথে কাটগড় সি-বিচ রোডে একটি ট্রাক পেছন থেকে ধা’ক্কা দিলে গুরু’তর আ’হত হয় রেশমা। চমেক হাসপাতালে নেয়ার পর মৃ’ত্যুর কোলে ঢলে পড়ে সে।

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানাধীন কাটগড় ধুমপাড়া এলাকার শাহনূরের মেয়ে রেশমা। পুলিশ ঘা’তক ট্রাকচালককে আ’টক করেছে।

রেশমার চাচা সাইফুল ইসলাম জানান, স্কুলে নতুন বই নিতে যাওয়ার পথে রেশমাকে সি-বিচ সড়কে একটি ট্রাক পেছন থেকে ধা’ক্কা দেয়। পরে ওই ট্রাকচালক রেশমাকে একটি সিএনজি অটোরিকশায় করে হাসপাতালে নিয়ে যায়। বেলা সাড়ে ১২টার দিকে চিকিৎসক রেশমাকে মৃ’ত ঘোষণা করেন। রেশমার মেরু’দণ্ড এবং উরুতে আ’ঘাত পেয়েছিল বলে জানান তিনি।

পতেঙ্গা থানার ওসি উৎপল কান্তি বড়ুয়া যুগান্তরকে বলেন, রেশমা আকতার সকালে স্কুলে যাওয়ার সময় সড়কে থাকা একটি ট্রাক চালু করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পেছনের দিকে চলে যায়। এতে ট্রাকের ধা’ক্কায় গুরু’তর আ’হ’ত হলে হাসপাতালে নেয়ার পর রেশমার মৃ’ত্যু হয়। ঘা’তক ট্রাকচালককে আ’টক করা হয়েছে। নিহ’তের পরিবার মা’মলা দিলে তার বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন