মধ্যরাতে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে প্রিয়ঙ্কার সেলিব্রেশন, ছবিসহ

প্রকাশিত: জানু ১, ২০২০ / ১২:০২অপরাহ্ণ
মধ্যরাতে ‘বিশেষ বন্ধু’র সঙ্গে প্রিয়ঙ্কার সেলিব্রেশন, ছবিসহ

বছরের শেষ দিনেই ২৯-এ পা দিলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। সেই উপলক্ষে সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছে গতকাল রাত থেকেই। খোলা চুল, সিম্পল লাল লেদার জ্যাকেটে ছিমছাম সাজেও প্রিয়ঙ্কা এক্কেবারে পারফেক্ট।

নায়িকার রাতের বার্থ-ডে ব্যাশে উপস্থিত ছিলেন টলিপাড়ার চেনা মুখেরা। ছিলেন অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতাও। তিনিও বা কম যান কীসে! হাল্কা সাজ, তাতেই বাজিমাত করেছেন তিনিও।

তবে লাইমলাইট কেড়ে নিলেন প্রিয়ঙ্কার ‘বিশেষ বন্ধু’ তথাগত ঘোষ। তথাগতর সঙ্গেই জন্মদিনের প্রথম কেকটি কেটে নিলেন অভিনেত্রী। তথাগত পেশায় ফ্যাশন ফটোগ্রাফার। ইন্ডাস্ট্রির বেশ পুরনো ফিসফাস, রাহুলের সঙ্গে ডিভোর্সের পর নাকি তথাগতকেই ডেট করছেন প্রিয়ঙ্কা।

একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে, ছবি দেখা… সব কিছুতেই দু’জনকে একসঙ্গে দেখতে পাওয়া যায়। এমনকি গত ভাইফোঁটাতে তথাগতর জন্য থানাতেও যেতে হয়েছিল প্রিয়ঙ্কাকে।

সে এক কাণ্ড! তথাগতকে সঙ্গে নিয়ে এক বন্ধুর বাড়ি গিয়েছিলেন প্রিয়ঙ্কা। ইন্ডাস্ট্রির আরও অনেকেই সেখানে উপস্থিত ছিলেন। ভাইফোঁটার অনুষ্ঠান ছাড়াও একসঙ্গে বাজি পোড়ানো হবে বলে ঠিক করা ছিল। আর তাতেই বাধে বিপত্তি। শব্দবিধি মেনে বাজি না পোড়ানোর অভিযোগে পুলিশের কথামতো থানায় যেতে হয়েছিল তথাগত এবং তাঁর এক বন্ধুকে।

যদিও যখন বাজি পোড়ানো হচ্ছিল তখন ঘটনাস্থলে ছিলেনই না অভিনেত্রী। তাও তথাগতকে থানা থেকে ফিরিয়ে আনতেইতড়িঘড়ি সেখানে পৌঁছে যান প্রিয়ঙ্কা। দু’পক্ষের সমঝোতায় কিছুক্ষণের মধ্যেই তথাগত ও তাঁর বন্ধুকে ছেড়ে দেওয়া হয়েছিল।

এর আগে বারংবার প্রিয়ঙ্কা এবং তথাগতকে তাঁদের সম্পর্কের সমীকরণের ব্যাপারে জিজ্ঞেস করা হলে ‘উই আর বেস্ট ফ্রেন্ডস’ বলেই এড়িয়ে গিয়েছেন নায়িকা। প্রিয়ঙ্কার কথায়, “তথাগত আমার বেস্টফ্রেন্ড। এটাই আমাদের অফিশিয়াল সম্পর্ক।”

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন