তামিল অভিনেত্রী তার প্রাক্তন প্রেমিককে পি’টি’য়ে মা’র’লেন

প্রকাশিত: ডিসে ৩১, ২০১৯ / ০৯:৫৫অপরাহ্ণ
তামিল অভিনেত্রী তার প্রাক্তন প্রেমিককে পি’টি’য়ে মা’র’লেন

আট বছর আগে মাদুরাইয়ের বাসিন্দা এম রবি কাজের খোঁজে চেন্নাই আসেন। কাজ শুরু করে ফিল্ম টেকনিশিয়ান হিসেবে। সেখানেই তামিল সিনেমায় ছোটখাটো চরিত্রে অভিনয় করা এস দেবীর সঙ্গে আলাপ হয় তার।

আলাপ ক্রমশ গড়ায় পরিণয়ে। তবে এই সম্পর্ক বিয়েতে পরিণতি পায়নি। কয়েক বছর পর দেবীর বিয়ে হয়ে যায় চেন্নাইয়ের বাসিন্দা ব্যবসায়ী শঙ্করের সঙ্গে।

দুই বছর আগে শঙ্কর, স্ত্রীর পুরনো সম্পর্কের ব্যাপারে জানতে পারেন। তিনি দেবীকে সাবধান করেন কোনোভাবেই যেন পুরনো প্রেমিকের সঙ্গে তিনি যোগাযোগ না করেন। এমন হলে ফল ভাল হবে না বলেও হু’ম’কি দেন শঙ্কর।

সোমবার হঠাৎ পুরনো প্রেমিকা মিল অভিনেত্রী দেবীর বাড়িতে হাজির হন রবি। পুরনো সম্পর্কে ফিরে যাওয়ার জন্য চাপ দিতে থাকেন দেবীকে। তখনই রবির উপর চড়া’ও হন দেবী। হাতুড়ি ও কাঠ দিয়ে ক্রমাগত মা’র’তে থাকেন তাকে। এসময় অত্যধিক রক্ত’ক্ষ’রণের ফলে ঘটনাস্থলেই মৃ’ত্যু হয় তার।

রবি মা’রা যাওয়ার পর পার্শ্ববর্তী রাজামঙ্গলম থানায় খু’;নে’র কথা জানান দেবী। পুলিশ তৎক্ষণাৎ গ্রে’ফ’তা’র করে দেবীকে। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছে, খু’নে’র ঘটনায় দেবী ছাড়া তাঁর স্বামী শঙ্কর, বোন লক্ষ্মী এবং বোনের বর সাওয়ারিয়ারও জড়িত থাকতে পারেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন