নাঈমের ফিফটিতে বড় সংগ্রহ গড়ল রংপুর

প্রকাশিত: ডিসে ৩১, ২০১৯ / ০৮:৩৯অপরাহ্ণ
নাঈমের ফিফটিতে বড় সংগ্রহ গড়ল রংপুর

রাজশাহী রয়্যালসের বিপক্ষে ১৮২ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েছে রংপুর রেঞ্জার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি সপ্তম আসরের ২৮তম ম্যাচে বিশাল সংগ্রহ গড়েছে রংপুর। দলে হয়ে সর্বোচ্চ ৪৭ বলে ৫৫ রান করেছেন মোহাম্মদ নাঈম শেখ।

এছাড়া ১৭ বলে ৩১ রান করেন ক্যামেরন ডেলপোর্ট। ইনিংসের শেষ দিকে মাত্র ৮ বলে ৪টি চারের সাহায্যে ১৯ রান করেন জহুরুল ইসলাম অমি। ১০ বলে দুই চারের সাহায্যে ১৫ রান করেন আল-আমিন।

মঙ্গলবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রাজশাহী রয়্যালসের বিপক্ষে টস হেরে ব্যাটিং করে রংপুর। উদ্বোধনীতে ব্যাটিংয়ে নেমে শেন ওয়াটসনের সঙ্গে তাণ্ডব শুরু করেন রংপুর রেঞ্জার্সের ওপেনার মোহাম্মদ নাঈম। জাতীয় দলের এ তরুণ ব্যাটসম্যান একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে তুলে নেন ফিফটি।

উদ্বোধনীতে ৪ ওভারে শেন ওয়াটসনের সঙ্গে ৩৮ রানের জুটি গড়েন নাঈম। ৮ বলে ৭ রান করে আউট হন রংপুরের অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসন।

এরপর দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান ক্যামেরন ডেলপোর্টকে সঙ্গে নিয়ে দ্বিতীয় উইকেটে ৫৪ রানের জুটি গড়েন নাঈম। ১৭ বলে তিন চার ও ২ ছক্কায় ৩১ রান করে ফেরেন ডেলপোর্ট। দলীয় ১১০ রানে তৃতীয় ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফেরেন নাঈম। তার আগে ৪৭ বলে করেন ৫৫ রান।

আগের সাত খেলায় ৫টিতে হেরে যাওয়া রংপুর সম্মানজনক স্কোর গড়তে ব্যাটের লড়াই চালিয়ে যাচ্ছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত রংপুর রেঞ্জার্সের সংগ্রহ ১৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৩১ রান। ১৪ বলে ২৭ আর ৫ বলে ৪ রানে ব্যাট করছেন লুইস গ্রেগরি ও মোহাম্মদ নবী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন