বাবা তার মাদ’কাসক্ত ছেলেকে পুলিশে ধরিয়ে দিলেন

প্রকাশিত: ডিসে ৩১, ২০১৯ / ০৬:২৮অপরাহ্ণ
বাবা তার মাদ’কাসক্ত ছেলেকে পুলিশে ধরিয়ে দিলেন

নেত্রকোনার মোহনগঞ্জে সাদ্দাম হোসেন (২৪) নামে মা’দ’ক’সেবী এক ছেলের অ’ত্যা’চারে অ’তি’ষ্ঠ হয়ে তাকে পুলিশের হাতে তুলে দিয়েছেন তার বাবা।

সোমবার (৩০ ডিসেম্বর) রাত ১১টার দিকে উপজেলার মাঘান-সিয়াধার ইউনিয়নের বড় বেথাম গ্রামের মজিবুর রহমান তার মাদ’কা’সক্ত ওই ছেলেকে পুলিশের হাতে তুলে দেন।

পুলিশ ও মা’দ’কাসক্ত সাদ্দামের পরিবার সূত্রে জানা গেছে, বড়-বেথাম গ্রামের মজিবুর রহমানের ছেলে সাদ্দাম হোসেন সঙ্গদোষে বন্ধুবান্ধবের পাল্লায় পড়ে মা’দ’কাসক্ত হয়ে পড়েন। গত প্রায় ৪ বছর ধরে তিনি নিয়মিত গাঁ’জা ও ই’য়া’বা সেবন করছিলেন।

মাঝে মধ্যে মা’দ’কের টাকার জন্য তিনি তার বাবা-মায়ের ওপর চড়াও হতেন। এ অবস্থায় মা’দ’কসেবী ছেলেকে নিয়ে তার বাবা-মা চরম বিপা’কে পড়েন। পরে মা’দ’কের হাত থেকে আদরের ছেলেকে ফেরাতে অনেক চেষ্টাও করে পরিবারটি। কিন্তু কোনোভাবেই মা’দ’কসেবন থেকে বিরত রাখতে পারছিলেন না তার বাবা-মা।

একইভাবে সোমবার রাত সাড়ে দশটার দিকে তিনি তার বাবার কাছ থেকে টাকা পেয়ে তিনি তার বাবা-মা ওপর চড়াও হন এবং বসতঘরে ভাঙ’চুর করতে থাকেন। পরে নিরূপায় হয়ে তার বাবা তাকে পুলিশের হাতে তুলে দেন।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শওকত আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কলের কণ্ঠকে বলেন, মাদ’কা’সক্ত ওই ছেলের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন