তিন দিনে আয় করলেন ৮১ কোটি

প্রকাশিত: ডিসে ৩১, ২০১৯ / ০৫:৪২অপরাহ্ণ
তিন দিনে আয় করলেন ৮১ কোটি

বক্স অফিসে সুপারস্টার সালমান খান অভিনীত ‘দাবাং থ্রি’র জয়রথ চলছে। মুক্তির দিন এ ছবি সংগ্রহ করেছিল ২৪ কোটির বেশি। দ্বিতীয় দিনে সংগ্রহ সামান্য বাড়ে। তৃতীয় দিনে সংগ্রহ আরো বেড়েছে। সব মিলিয়ে তিন দিনে পার করেছে ৭৫ কোটি রুপির ঘর।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, গত শুক্রবার মুক্তি পেয়েছে এ বছরের ব্যাপক আলোচিত ছবি ‘দাবাং থ্রি’। বছরের শেষ নাগাদ বক্স অফিসে ঝড় তুলতে মুখিয়ে ছিলেন এর কলাকুশলীরা। প্রত্যাশামাফিক সাফল্যের দেখা পেয়েছে ছবিটি। তবে ভারতে চলমান অস্থিরতা না থাকলে আয়ের পরিমাণ আরো বাড়ত বলে মত বিশ্লেষকদের।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ ‘দাবাং থ্রি’র বক্স অফিস রিপোর্ট টুইটারে জানিয়েছেন। তাঁর হিসাবে—শুক্রবার ২৪.৫০ কোটি, শনিবার ২৪.৭৫ কোটি, রোববার ৩১.৯০ কোটি; মোট সংগ্রহ ৮১.১৫ কোটি রুপি (ইন্ডিয়া বিজ)। এর আগে তারান বলেছিলেন, ভারতজুড়ে চলা অস্থিরতায় দুই দিনে এ ছবির আর্থিক ক্ষতি হয়েছে সাড়ে সাত কোটি থেকে নয় কোটি রুপি।

তবে আয়ের হালচাল নিয়ে মোটেই হতাশ নন ছবিতে সালমান নায়িকার ভূমিকায় থাকা বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। তাঁর মতে, ছবিটির আয়ের চেয়েও চলমান আন্দোলন বেশি গুরুত্বপূর্ণ। তিনি বার্তা সংস্থা আইএএনএসকে বলেন, ‘আমরা সবাই জানি সারাদেশে কী হচ্ছে। আমার মনে হয়, কোনটি বেশি গুরুত্বপূর্ণ, তা জনগণও জানে। তবে ছবিটির প্রতি দর্শকের সাড়ার পরিমাণ দেখে আমি সত্যিই খুশি। এই মুহূর্তে সারা দেশ নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে একত্রিত হয়েছে এবং এটি একটি ছবির আয়ের চেয়েও গুরুত্বপূর্ণ।’

সোনাক্ষি আরো বলেন, ‘আমি এই দেশের মানুষের সঙ্গে আছি। মনে হচ্ছে, মানুষ যেভাবে রাস্তায় নেমে প্রতিবাদ করছে, তাঁদের অধিকার থেকে দূরে রাখা যাবে না। যাঁরা রাস্তায় নেমে এসেছেন ও তাঁদের মতামত জানাচ্ছেন, আমি তাঁদের জন্য গর্ববোধ করি। আমি তাঁদের সঙ্গে আছি।’

‘দাবাং’ ফ্রাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’। প্রভুদেবা পরিচালিত এই ছবি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন কিচ্ছা সুদীপ। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। তৃতীয় কিস্তি নিয়েও সংশ্লিষ্টরা ভীষণ আশাবাদী। আগামী ঈদে ভক্ত-অনুরাগীদের জন্য ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে বড়পর্দায় হাজির হবেন সালমান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন