রংপুরের অধিনায়ক শেন ওয়াটসন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন

প্রকাশিত: ডিসে ৩০, ২০১৯ / ০৬:৪৬অপরাহ্ণ
রংপুরের অধিনায়ক শেন ওয়াটসন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সোমবারের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে রংপুর রেঞ্জার্স এবং সিলেট থান্ডার। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি।

ইতোমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রংপুরের অধিনায়ক শেন ওয়াটসন।

এই বিপিএলে দুঃস্বপ্নের সময় পার করছে রংপুর এবং সিলেট। এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলেছে রংপুর। সিলেট খেলেছে সাতটি ম্যাচ। দুটি দলই মাত্র একটি করে ম্যাচে জিতেছে।

রংপুর এবং সিলেটের প্লে অফের পথ অনেকটাই সরু হয়ে এসেছে। আনুষ্ঠানিকভাবে প্লে অফের পথ থেকে বাদ না গেলেও এই দুই দলের সম্ভাবনা খুব কম।

রংপুর রেঞ্জার্স স্কোয়াডঃ শেন ওয়াটসন (অধিনায়ক), মোহাম্মদ নবি , মুস্তাফিজুর রহমান, নাইম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম অমি, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে রাব্বি, নাদিফ চৌধুরী, সঞ্জিত সাহা, রিশাদ হোসেন, লুইস গ্রেগরি, টম অ্যাবল, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ শাহজাদ ও জুনায়েদ খান।

সিলেট থান্ডার স্কোয়াডঃ মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, রনি তালুকদার, নাঈম হাসান, দেলোয়ার হোসেন, মনির হোসেন খান, রুবেল মিয়া, ক্রিসমার সান্টোকি, শারফেন রাদারফোর্ড, শফিকুল্লাহ শফিক, নাভিন উল হক, জনসন চার্লস ও জীবন মেন্ডিস।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন