তাসকিন মেনে নিয়েছেন এই নিয়তি

প্রকাশিত: ডিসে ২৯, ২০১৯ / ০৮:৩৫অপরাহ্ণ
তাসকিন মেনে নিয়েছেন এই নিয়তি

চলতি বিপিএলে বল হাতে অফ-ফর্মে আছেন রংপুর রেঞ্জার্সের পেসার তাসকিন আহমেদ। এখন পর্যন্ত তিনি তিনটি ম্যাচ খেলেছেন। এই তিন ম্যাচেই ছিলেন উইকেট শূন্য।

বোলিংয়ে ছন্দে না থাকার জন্য নিয়মিত একাদশে জায়গা পাচ্ছেন না এই ডান হাতি পেসার। তবে একাদশে না থাকায় ভেঙে পড়েননি তাসকিন।এটাকে ক্যারিয়ারের অংশ হিসেবেই বিবেচনা করছেন।

বিপিএলের পয়েন্ট টেবিলের তলানিতে রংপুর। শেষ চারে টিকে থাকার আশা তাদের শেষ প্রায়! তবে সামনের ছয়টি ম্যাচ জিততে পারলে হয়তো কিছু হতেও পারে। আর সেই ম্যাচ গুলোই একাদশে জায়গা পেলে নিজেকে উজার করে দিতে চান তাসকিন।

তাসকিন বলেছেন, ‘আসলে কিছুটা দুঃখজনক, শেষ তিনটা ম্যাচ খেলার সুযোগ হয়নি। এটা আসলে ক্যারিয়ারের অংশই। সামনে সুযোগ পেলে নিজের সেরাটা দিতে চেষ্টা করব। এ ছাড়া যে তিনটা ম্যাচ খেলেছি কোনো উইকেট পাইনি, এটা নিয়ে আসলে মন খারাপ করে বসে থাকলে হবে না। ট্রেনিংয়ে চেষ্টা করছি উন্নতির। সামনে সুযোগ পেলে কাজে লাগাতে পারব আশা করছি।’

তিনি আরও বলেন, ‘সত্যি কথা বলতে দুই-একটা লুজ বল হয়েছে, ও গুলোতে বাউন্ডারি হয়েছে। চট্টগ্রামে উইকেট এমন যে, ভালো বলেও বাউন্ডারি এসেছে। সবমিলিয়ে ব্যাটিং বান্ধব উইকেট এবারের বিপিএলে, সব বোলারই মোটামুটি খরুচে। আমি চেষ্টা করব সামনে সুযোগ পেলে। যদিও এটা অজুহাত হতে পারে না, উইকেট ব্যাটিং বান্ধব। আমি আসলে নিজে ভালো করতে পারিনি, এটা আমারই ব্যর্থতা।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন