মিশরে সড়ক দুর্ঘটনায় নিহত ২৮

প্রকাশিত: ডিসে ২৯, ২০১৯ / ১০:৫৪পূর্বাহ্ণ
মিশরে সড়ক দুর্ঘটনায় নিহত ২৮

মিশরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২৮ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ২২ জন গার্মেন্টস শ্রমিক ও কয়েকজন ট্যুরিস্টও রয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩২ জন। দেশটির নিরপাত্তা ও স্বাস্থ্য অধিদফতর সূত্র এ খবর জানায়।

স্থানীয় পত্রিকা আল শোরুক’র বরাতে আলজাজিরা জানায়, শ্রমিক বহনকারী একটি ট্রাক ও পর্যটকবাহী একটি মিনিবাসের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

পোর্ট সৈয়দের সুয়েজ খাল শহরে শনিবার (২৮ ডিসেম্বর) এ দুর্ঘটনা ঘটে। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

স্থানীয় পত্রিকা আল শোরুক জানায়, শ্রমিক বহনকারী একটি ট্রাকটি পর্যটকবাহী মিনিবাসে ধাক্কা দেয়। এতে বাসটি উল্টে যায়। ট্রাকটিতে সবাই গার্মেন্টস কর্মী ছিল।

দেশটির নিরাপত্তা সূত্র জানায়, লোহিত সাগর তীরবর্তী এলাকায় ঘুরতে যাওয়ার সময় কায়রোর পূর্ব দিকে একটি ট্রাক ও দু’টি পর্যটকবাহী মিনিবাসের সংঘর্ষের কয়েক ঘন্টা পরই এ ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ২৪ জন আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

দেশটির একটি মেডিকেল সূত্র জানায়, নিহতদের মধ্যে তিন মিসরীয়, একজন বাসচালক, একজন প্রহরী, একজন ট্যুর গাইড, দুইজন মালয়েশিয়ান ও একজন ভারতীয় রয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন