বসুন্ধরা হাউজিং প্রতি কাঠা প্লট দিচ্ছে ১০ লাখ টাকায়

প্রকাশিত: ডিসে ২৮, ২০১৯ / ১১:৫৯অপরাহ্ণ
বসুন্ধরা হাউজিং প্রতি কাঠা প্লট দিচ্ছে ১০ লাখ টাকায়

‘স্বপ্নীল আবাসন-সবুজ দেশ, লাল-সবুজের বাংলাদেশ’ স্লোগানে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) উইন্টার ফেয়ার উপলক্ষে কাঠা প্রতি ১০ লাখ টাকায় রাজধানীর বসুন্ধরা-বারিধারায় প্লট দিচ্ছে দেশের অন্যতম রিয়েল এস্টেট কোম্পানি বসুন্ধরা হাউজিং।

শনিবার (২৮ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসুন্ধরা গ্রুপের ইস্ট-ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট প্রাইভেট লিমিটেড স্টলের কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

মেলায় বসুন্ধরা স্টলের কর্মকর্তারা জানান, প্রতি কাঠা ১০ লাখ টাকা হিসাবে মাত্র এক লাখ টাকা বুকিং মানি দিয়ে ৬০ মাসের কিস্তিতে, পাঁচ কাঠার প্লট কেনার সুবিধা দিচ্ছে বসুন্ধরা। এছাড়াও তিন, চার ও পাঁচ কাঠার প্লট ১৫ লাখ টাকায় কাঠা প্রতি ৫০ মাসের কিস্তিতে কেনার সুবিধাও রয়েছে।

ইস্ট-ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট প্রাইভেট লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) মো. জাহিরউজ্জামান জাহির বলেন, মেলায় অনেক দর্শনার্থী আমাদের স্টলে আসছেন। আমাদের বিভিন্ন প্লটের খোঁজ-খবর নিচ্ছেন। বসুন্ধরা বাংলাদেশের একটি স্বনামধন্য কোম্পানি, তাই দর্শনার্থীদের চাহিদা বেশি। ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে আমরা বিভিন্ন দামে দীর্ঘমেয়াদি কিস্তিতে সাশ্রয়ী মূল্যে প্লট বিক্রি করছি।

ডা. শাজাহান মিয়া নামের একজন ক্রেতা বলেন, প্রতিটা মানুষেরই বসবাসের জন্য একটি নিজের বাড়ির স্বপ্ন থাকে। মানুষ তার জীবনের সবচেয়ে বড় বিনিয়োগটাও করে বাড়ি তৈরিতে। তাই খোঁজ-খবর নিচ্ছি, যাচাই-বাছাই করে দেখছি। আমার আগ্রহ দেশের স্বনামধন্য কোম্পানিগুলোর প্রতি।

পাঁচ দিনব্যাপী রিহ্যাব মেলার শেষদিনে দর্শনার্থী ও ক্রেতাদের ভিড় লক্ষণীয়। রাজধানীতে বসবাসকারী মানুষের আবাসন সমস্যা সমাধানে ক্রেতা-বিক্রেতাদের মধ্যে সমন্বয় ঘটাতে এ মেলার আয়োজন করা হয়েছে।

এবারের মেলায় মোট ১৬০টি প্রতিষ্ঠানের ২৩০টি স্টল রয়েছে। এর মধ্যে বিল্ডিং ম্যাটেরিয়ালস কোম্পানির ৩০টি, বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের ১৪টি ও বাকি ১১৬টি রয়েছে রিয়েল এস্টেট কোম্পানির স্টল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন