ভারত নেমেই উত্তাপ বাড়ালেন শাহরুখকন্যা

প্রকাশিত: ডিসে ২৮, ২০১৯ / ০১:১১অপরাহ্ণ
ভারত নেমেই উত্তাপ বাড়ালেন শাহরুখকন্যা

বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে বলে কথা! যেখানেই যান, শাহরুখকন্যা সুহানা খানের পিছু নেন পাপারাজ্জি থেকে শুরু করে ভক্ত-অনুরাগীরা। আসন্ন নতুন বছরের কয়েকটি দিন পরিবারের সঙ্গে কাটাতে সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে মাতৃভূমিতে পা রাখেন তিনি। মুম্বাই বিমানবন্দরে নিজের চিরচেনা ভঙ্গিতেই হাজির হন।

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন সুহানা। সম্প্রতি ছুটিতে ভারতে ফেরেন তিনি।

দিল্লি বিমানবন্দরে নামার পর তাঁর সাজসজ্জা চোখ জুড়িয়েছে সবার। তাঁর মোহময়ী ভঙ্গিমাও নিঃসন্দেহে সবার মন কেড়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এরই মধ্যে ছড়িয়ে পড়েছে ওই দিনের ভিডিওটি-

সুহানার দুর্দান্ত ফ্যাশন অনেকেই অনুসরণ করে থাকে। তিনি প্রায়ই অভিজাত ও বৈচিত্র্যপূর্ণ ভঙ্গিতে ক্যামেরার সামনে দাঁড়িয়ে যান। আর এ সবকিছুর অনুপ্রেরণা তিনি পান মা-বাবার কাছ থেকেই।

২০১৮ সালে বিখ্যাত ম্যাগাজিন ‘ভোগ’-এর প্রচ্ছদকন্যা হওয়ার সময় অভিনয়ে আসার আগ্রহের ব্যাপারে মুখ খোলেন সুহানা। তিনি জানান, ছোট থেকেই আসলে এভাবে গড়ে উঠেছেন তিনি। কিন্তু প্রথমবারের মতো তাঁর অভিনয় দেখার পরই অভিভাবকরা অভিনয়ের প্রতি তাঁর আগ্রহের বিষয়টি বুঝতে পারেন।

অভিনয়ের ওপর পড়াশোনার বিষয়ে সুহানা বলেন, ‘আসলে শেখার মতো অনেক কিছু আছে এবং এ জন্য তাড়াতাড়ি শুরু করতে হয়। কিন্তু আমি প্রথমে বিশ্ববিদ্যালয়ে যেতে চাই এবং পড়াশোনা শেষ করতে চাই।’

বলিউডে সুহানার অভিষেক নিয়ে জোর গুঞ্জন চলছে অনেক দিন ধরেই। যদিও বলিউড বাদশাহ শাহরুখ চাইছেন, পড়াশোনা শেষ করেই যেন বি-টাউনে আসেন সুহানা। তবে সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন