ডিপজলের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নায়িকা রেসি

প্রকাশিত: ডিসে ২৭, ২০১৯ / ০৪:৫৮অপরাহ্ণ
ডিপজলের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নায়িকা রেসি

ঢাকাই ছবির জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল গত দুই দশকেরও বেশি সময় ধরে দাপটের সঙ্গে অভিনয় করছেন। অন্যদিকে ২০০৪ সালে বুলবুল জিলানীর ‘নীল আঁচল’ নামের একটি ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে মৃদুলা আহমেদ রেসি।

একটা সময় একসঙ্গে একাধিক ছবিতে দেখা যায় ডিপজল ও রেসিকে। এমনকি খলনায়ক হয়েও রেসির নায়ক হয়ে উঠেন ডিপজল। এর গুঞ্জন ছড়ায় বাস্তবের বাসাতেও। কানাঘুষা শুরু হয়, বাস্তবেও কি ডিপজলের সঙ্গে প্রেম করছেন রেসি!

প্রায় দুই বছর বিরতি দিয়ে ‘ইয়েস ম্যাডাম’ ছবির মাধ্যমে আবারও কাজে ফিরছেন রেসি। গেল সোমবার থেকে ডিপজলের শুটিং বাড়ি হিসেবে পরিচিত সাভারের ‘দিপু ভিলা’য় চলছে ছবিটির কাজ। ছবিটিতে অন্যান্যের মধ্যে পুলিশ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আমান রেজা, চিত্রনায়িকা কেয়া ও তানহা মৌমাছি।

রকিবুল আলম রকিব নির্মিত রেসির প্রত্যাবর্তনের এই ছবিটির শুটিংও হচ্ছে ডিপজলের শুটিং বাড়িতে। ফলে ডিপজলের সঙ্গে প্রেম ও মাখামাখির গুঞ্জনটা আরও ভারি হয়েছে।

এখন পর্যন্ত ‘এক জবান’, ‘বাজারের কুলি’সহ প্রায় ১৩টি ছবিতে জুটি বেঁধেছেন ডিপজল ও রেসি। তবে ডজনেরও বেশি ছবিতে একসঙ্গে অভিনয় করলেও বাস্তবে মনের জুটি বাঁধেননি তারা- রেসির কথায় তেমনই আভাস আছে।

রেসি বলেন, ‘অনেকগুলো ছবিতে একসঙ্গে কাজ করেছি। কাজের ফাঁকে ও (ডিপজল) আমার বন্ধু হয়ে যায়। ওর সঙ্গে ভালো বন্ধুত্ব। এটা অটুট আছে।’

নায়িকার কথায়- ‘ডিপজলের সঙ্গে আমার সম্পর্ক পরিবারের সবাই জানে। তবে সেটা অন্যরকম ভালোবাসা, অন্যরকম প্রেম। আর বাইরের মানুষ কে কি বললো এটা নিয়ে আমি চিন্তিত নই। ডিপজল ও আমি খুবই কাছাকাছির মানুষ। সম্পর্কটাও কাছাকাছির।’

সবশেষ বন্ধন বিশ্বাসের ‘শূন্য’ ছবিতে ওমর সানীর বিপরীতে দেখা গিয়েছিল রেসিকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন