অমিত শাহ ‘টুকরে-টুকরে’ গ্যাংকে শিক্ষা দিতে চান

প্রকাশিত: ডিসে ২৬, ২০১৯ / ১০:৩৪অপরাহ্ণ
অমিত শাহ ‘টুকরে-টুকরে’ গ্যাংকে শিক্ষা দিতে চান

নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে দিল্লির ‘টুকরে-টুকরে’ গ্যাংকে শিক্ষা দিতে চান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও অমিত শাহ। বিরোধী দল কংগ্রেসকে কাঠগড়ায় তুলে এমন কথা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি সভাপতি অমিত শাহ।

বৃহস্পতিবার দিল্লিতে এক অনুষ্ঠানে শাহ স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, কংগ্রেস এই ‘টুকরে টুকরে গ্যাং’-এর নেতৃত্ব দিচ্ছে। হিং’সা ছড়াচ্ছে। এদের উপযুক্ত শিক্ষা দেওয়ার সময় এসে গেছে।

সে বিষয়টা মাথায় রেখে দিল্লির ওই অনুষ্ঠান থেকে আগামী নির্বাচনে কংগ্রেসকে হারানোর ডাক দিয়েছেন দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

অমিত শাহ অভি’যোগ করে বলেন, সিএএ নিয়ে সংসদে আলোচনা হয়েছে। সে সময় কেউ (বিরোধী দল) কিছু বলেনি। যেই ওরা সংসদের বাইরে এসেছে মানুষকে ভুল পথে পরিচালনা করছে।

এ সময় উপস্থিত জনতার উদ্দেশে অমিত শাহ বলেন, আমি বলতে চাই আপনারা কংগ্রেসের নেতৃত্বে চলা টুকরে-টুকরে গ্যাংকে শা’স্তি দিন। ওরাই দিল্লির হিং’সার জন্য দো’ষী। দিল্লির মানুষের উচিত, ওদের শা’স্তি’ দেয়া।

‘টুকরে-টুকরে’ শব্দ, ডানপন্থী শিবিরের একটা অস্ত্র, যা তারা বি’রোধী এবং তার শরিকদের প্রতি আ’ক্র’মণের জন্য ব্যবহার করে। গত রোববার দিল্লির রামলীলা ময়দানের জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কণ্ঠে একই কথা শোনা গিয়েছিল।

দেশব্যাপী চলা হিংসাত্মক আ’ন্দো’লনের জন্য কংগ্রেসকে দায়ী করে ওই জনসভায় মোদি বলেন, ‘কংগ্রেস এবং তার কিছু সহযোগী, শহুরে নকশালরা গু’জ’ব ছড়াচ্ছে- মুসলিমদের ডিটেনশন সেন্টারে পাঠানো হবে। কিন্তু কেউ ওদের ডিটেনশন সেন্টারে পাঠাচ্ছে না, আর ভারতে কোনো ডিটেনশন সেন্টারও নেই’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন