ছয় দিনে সালমানের আয় ১১৮ কোটি

প্রকাশিত: ডিসে ২৬, ২০১৯ / ০৩:৩০অপরাহ্ণ
ছয় দিনে সালমানের আয় ১১৮ কোটি

বক্স অফিসে সুপারস্টার সালমান খান ওরফে চুলবুল পান্ডে অভিনীত ‘দাবাং থ্রি’র জয়রথ চলছে। মুক্তির দিন এ ছবি সংগ্রহ করেছিল ২৪ কোটির বেশি। দ্বিতীয় দিনে সংগ্রহ সামান্য বাড়ে। তৃতীয় দিনে সংগ্রহ আরো বাড়ে। সব মিলিয়ে তিন দিনে পার করে ৭৫ কোটি রুপির ঘর। ষষ্ঠ দিনে বুধবার এ ছবি সংগ্রহ করেছে প্রায় ১৫ কোটি রুপি।

মুক্তির পঞ্চম দিনে ‘দাবাং থ্রি’ ১০০ কোটির মাইলফলক স্পর্শ করে। এর মাধ্যমে সালমানের টানা ১৫টি সিনেমা শতকোটির মাইলফলক স্পর্শ করেছে।

বক্স অফিস ইন্ডিয়ার বরাত দিয়ে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদন আরো জানায়, গতকাল বড়দিন উপলক্ষে আয় বাড়বে বলে মত ছিল বিশ্লেষকদের। প্রত্যাশা অনুযায়ী পঞ্চম দিনের চেয়ে বেড়েছেও। গতকাল ‘দাবাং থ্রি’ ভারতের বক্স অফিসে সংগ্রহ করে ১৫ কোটি রুপি। এই হিসাবে ছয় দিনে সংগ্রহ দাঁড়াল ১১৮ কোটি রুপি।

এর আগে সালমান খানের প্রযোজনা সংস্থার অফিশিয়াল টুইটার পেজ থেকে জানানো হয়, ‘দাবাং থ্রি’ ১৫তম সিনেমা, যেটি শতকোটির মাইলফলক স্পর্শ করেছে। গত মঙ্গলবার এ ছবি আয় করে ১২ কোটি রুপি। পাঁচ দিনে সব মিলিয়ে আয় দাঁড়ায় ১০৩.৮৫ কোটি রুপি।

গত শুক্রবার মুক্তি পেয়েছে এ বছরের ব্যাপক আলোচিত ছবি ‘দাবাং থ্রি’। বছরের শেষ নাগাদ বক্স অফিসে ঝড় তুলতে মুখিয়ে ছিলেন এর কলাকুশলীরা। প্রত্যাশামাফিক সাফল্যের দেখা পেয়েছে ছবিটি। তবে ভারতে চলমান অস্থিরতা না থাকলে আয়ের পরিমাণ আরো বাড়ত বলে মত বিশ্লেষকদের।

‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’। প্রভুদেবা পরিচালিত এই ছবি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন কিচ্ছা সুদীপ। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। তৃতীয় কিস্তি নিয়েও সংশ্লিষ্টরা ভীষণ আশাবাদী। আগামী ঈদে ভক্ত-অনুরাগীদের জন্য ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে বড়পর্দায় হাজির হবেন সালমান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন