ইউপি মেম্বারকে গরু চু’রির দায়ে গ্রেফ’তার

প্রকাশিত: ডিসে ২৫, ২০১৯ / ১০:৩৯অপরাহ্ণ
ইউপি মেম্বারকে গরু চু’রির দায়ে গ্রেফ’তার

পুলিশের তালিকাভুক্ত গরু চো’র ও ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়ন পরিষদের সদস্য আরিফুল ইসলাম সুমন ওরফে কসাই সুমনকে গরুসহ গ্রে’ফ’তা’র করা হয়েছে।

মঙ্গলবার রাতে নেত্রকোনার কেন্দুয়া এলাকা থেকে শেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রে’ফ’তা’র করে।

আরিফুল ইসলাম সুমন খান্দার গ্রামের মো. লাল মিয়া ওরফে লালু কসাইয়ের পুত্র।

শেরপুর গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, অচিন্তপুর ইউনিয়ন পরিষদের সদস্য আরিফুল ইসলাম সুমন ওরফে কসাই সুমন আন্তঃজেলা গরু চো’র সিন্ডিকেটের প্রধান।

তাকে মঙ্গলবার নেত্রকোনার কেন্দুয়া এলাকা থেকে গ্রে’ফ’তা’র করা হয়েছে। তার বিরুদ্ধে ২০১৬ সালে ১০ মার্চ তারিখে নেত্রকোনার মোহনগঞ্জ ও গৌরীপুর থানায় ২০১৮ সালের ২৪ ডিসেম্বর আরও দুটি মামলার এজাহারভূক্ত আ’সা’মি।

এদিকে মঙ্গলবার রাতে ডৌহাখলা ইউনিয়নের ঝাউগাই গ্রামে মো. আবদুল জব্বারের পুত্র মো. মাসুদ রানার ৩টি গরু, মোমরুজ আলীর পুত্র মো. নাজিম উদ্দিনের ৩টি গরু ও মৃত হাফিজ উদ্দিনের পুত্র মো. মুন্নাছ আলীর ৪টি গরু চু’রি হয়ে গেছে।

একই ইউনিয়নের নন্দীগ্রামে এক কৃষকের ৪টি গরু বৃহস্পতিবার রাতে চু’রি যাওয়ার সংবাদ পাওয়া গেছে। অপরদিকে সহনাটী ইউনিয়নে ৩ কৃষকের ৭টি গরু গত সপ্তাহে চু’রি’র সংবাদ পাওয়া গেছে।

গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা জানান, গরু চু’রি’র প্রত্যেকটি ঘটনায় মামলা হয়েছে। চো’র সনাক্ত করে তাদেরকে গ্রে’ফ’তা’রের অ’ভি’যা’নও অব্যাহত আছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন