মুসলিম সেজে ৫ বছর প্রেম, জেনে ফেলায় তরুণীকে মা’রপিট করল হিন্দু যুবক

প্রকাশিত: ডিসে ২৫, ২০১৯ / ১০:৩০অপরাহ্ণ
মুসলিম সেজে ৫ বছর প্রেম, জেনে ফেলায় তরুণীকে মা’রপিট করল হিন্দু যুবক

গল্প করার ছলে তরুণীকে বাড়ি থেকে সিএনজি অটোরিকশায় উঠিয়ে নিয়ে রাস্তায় ফেলে মা’র’পি’ট করেন রঞ্জন সূত্রধর নামের এক যুবক।

বুধবার রাত ৭টার দিকে কিশোরগঞ্জের কটিয়াদী-বাজিতপুর সড়কে বাংলাবাজার সংলগ্ন পশ্চিম দিকে এ ঘটনা ঘটে।

রাস্তায় ফেলে মা’র’পি’ট করার সময় তরুণীর চিৎ’কা’রে মোটরবাইক আরোহী দুই সাংবাদিক বিষয়টি জানার জন্য থামেন। এ সময় তরুণী দৌড়ে এসে তাদের সাহায্য কামনা করেন। কিছুক্ষণের মাঝেই পথচারীরা ঘটনাস্থলে জড়ো হতে থাকে।

মেয়েটির নিরাপত্তার কথা ভেবে সাংবাদিক আতিকুর রহমান কাযিন ৯৯৯ এ কল করলে বাজিতপুর থানা থেকে এসআই শরিফুল ইসলামের নেতৃত্বে পুলিশ এসে উভয়কে থানায় নিয়ে যায়।

প্রেমিক রঞ্জনের বাড়ি বাজিতপুর উপজেলার দিঘীরপাড় গ্রামে। তরুণীর বাড়ি একই উপজেলায়।

ওই তরুণী জানান, পাঁচ বছর যাবত আমাদের সম্পর্ক চলছিল। রঞ্জন হিন্দু ধর্মের তা আমাকে জানায়নি। বিষয়টি জানার পর আমাদের সম্পর্কের অবনতি ঘটে। এমতাবস্থায় আমার মায়ের সঙ্গে ওয়াদা করে সে মুসলমান হয়ে আমাকে বিয়ে করবে। সে আজ সন্ধ্যায় আমাদের বাড়িতে এসে কথা বলার জন্য সিএনজিতে উঠিয়ে রাস্তায় এনে মা’র’পি’ট করে।

প্রেমিক রঞ্জন তাদের ভালবাসার কথা স্বীকার করে জানান, আমার সঙ্গে খারাপ আচরণ করায় মা’র’পি’ট করেছি।

স্থানীয় পথচারী রফিকুল ইসলাম জানান, দুইজন সাংবাদিকের সহায়তায় মেয়েটি অ’ত্যা’চা’রী প্রেমিক রঞ্জনের হাত থেকে রেহায় পেল।

বাজিতপুর থানার এসআই মো. শরিফুল ইসলাম জানান, ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল বাংলাবাজারের নিকট থেকে প্রেমিক রঞ্জন সূত্রধরকে আ’ট’ক ও তরুণীকে উ’দ্ধা’র করে থানায় নিয়ে আসি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন