আইপিএল নিলামে সবার নজরকাড়া কে এই তরুণী, জানুন

প্রকাশিত: ডিসে ২৫, ২০১৯ / ০৯:১৭অপরাহ্ণ
আইপিএল নিলামে সবার নজরকাড়া কে এই তরুণী, জানুন

২০২০ আইপিএল আসরের নিলাম বসেছিল গেল ১৯ ডিসেম্বর। কলকাতায় হয়ে যাওয়া নিলামে স্বাভাবিকভাবেই ক্রিকেটাররা কে কত দামে বিক্রি হন সে নিয়ে আগ্রহ ছিল সবার।

তবে এই নিলামে খেলোয়াড় ছাড়াও সবার নজর কেড়েছেন এক তরুণী। যাকে আইপিএলের অন্যতম ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের অফিশিয়ালদের সঙ্গে দেখা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রহস্যময়ী সেই সুন্দরীকে নিয়ে আলোচনা হচ্ছে। নিলামের দিনে সানরাইজার্স হায়দরাবাদের টেবিলে ভিভিএস লক্ষ্মণ, মুত্তিয়া মুরালিধরন, ট্রেভর বেলিসের পাশে যাকে দেখা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে- সানরাইজার্স হায়দরাবাদের হয়ে নিলামে অংশগ্রহণকারী ওই সুন্দরী হলেন কাভ্য মারান। ২৭ বছর বয়সী তরুণী সানরাইজার্স হায়দরাবাদ দলের মালিক কালানিথি মারানের মেয়ে।

হায়দরাবাদ দলের সহ-মালিক কাভ্য জড়িত রয়েছেন পারিবারিক ব্যবসার সঙ্গেও। সান মিউজিক ও সানের এফএম চ্যানেলের সঙ্গে জড়িত তিনি। সান টিভি নেটওয়ার্কের বোর্ড অব ডিরেক্টরসেও তিনি নিজের জায়গা পাকা করেছেন ২৭ বছর বয়সেই।

আনন্দবাজার পত্রিকা আরো জানায়, স্টেলা মারিস কলেজ থেকে বি কম পাশ করে আমেরিকায় এমবিএ করতে গিয়েছিলেন কাভ্য। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের লিওনার্দ এন স্টার্ন স্কুল অব বিজনেস থেকে এমবিএ করেন। এরপর পারিবারিক ব্যবসা সামলাতে চলে আসেন ভারতে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন