এক নজরে এ বছরের আলোচিত ৮ বিয়ে

প্রকাশিত: ডিসে ২৫, ২০১৯ / ০২:১৪অপরাহ্ণ
এক নজরে এ বছরের আলোচিত ৮ বিয়ে

শেষ হতে চলেছে ২০১৯। ভাঙা গড়া নিয়ে বছরটি একেক তারকার জীবনে একেক রূপে ধরা দিয়েছে। চলতি বছরে পছন্দের মানুষের সঙ্গে সংসার বেঁধেছেন বহু তারকা। ব্রেকিংনিউজ-এর পাঠকের জন্য তুলে ধরা হলো ২০১৯ সালের শোবিজ অঙ্গনের আলোচিত ৭ বিয়ের খবর।

সৃজিত-মিথিলা

বছরের শেষ ভাগে এসে, নানা গুঞ্জনের অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। ৬ ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় সৃজিতের বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়।

তমা মির্জা-হিশাম চিশতি

চলতি বছর ৯ মার্চ বিয়ে করেন তমা মির্জা। বর বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতি। পারিবারিক আয়োজনে আংটি বদলের কথা জানাজানি হলেও পরে জানা যায় তাদের আকদ হয়ে গেছে। তবে আনুষ্ঠানিকভাবে ৬ মে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

পুতুল-ইসলাম নুরুল

চলতি বছর বিয়ের পিঁড়িতে বসেন সংগীতশিল্পী পুতুল। গত ১৫ মার্চ পারিবারিকভাবে ইসলাম নুরুলের সঙ্গে তার বাগদান সম্পন্ন হয়। আর জমকালো আয়োজনের মধ্য দিয়ে ২০ মার্চ রাজধানীর একটি কনভেনশন সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কনা-গহীন

চলতি বছর ২১ এপ্রিল বিয়ে করেন কনা। বর দীর্ঘদিনের প্রেমিক গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি গহীন নামে পরিচিত। জানা যায়, প্রায় সাত বছর ধরে গহীনের সঙ্গে প্রেম করে আসছেন কনা। এদিকে, কাগজ কলমে বিয়ে হলেও বিয়ের আনুষ্ঠানিকতা এখনো বাকি আছে।

ইশানা খান-সারিফ চৌধুরী

অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে চলতি বছর বিয়ে বন্ধনে আবদ্ধ হন নাট্য অভিনেত্রী ইশানা খান। জানা যায়, দীর্ঘদিন ধরে তারা প্রেম করছিলেন। অবশেষে বিয়ের মাধ্যমে তারা প্রেমের পূর্ণতা দিলেন। গত ১০ জুলাই গুলশান আজাদ মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সারিফ ও ইশানার আকদ সম্পন্ন হয়।

সাবিলা নূর-নেহাল

চলতি বছর ২৫ অক্টোবর বিয়ে করেন ছোটপর্দার অভিনয়শিল্পী সাবিলা নূর। পাত্র নেহাল সুনন্দ তাহের, পেশায় একটি বেসরকারি টিভি চ্যানেলের ব্রডকাস্ট প্রকৌশলী। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় বলে জানালেন সাবিলা। শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় তারা দুজন একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন।

কিশোর-স্নিগ্ধা

হুট করে বিয়ে করেন সংগীতশিল্পী কিশোর। গত ১৪ নভেম্বর পারিবারিক পছন্দেই কিশোরগঞ্জের মেয়ে স্নিগ্ধা দাশকে বিয়ের করেন এই সংগীতশিল্পী। পারিবারিকভাবেই তাদের বিয়েটা হয়েছে।

মম-শিহাব শাহীন

২০১৫ সালের ২০ নভেম্বর পারিবারিকভাবে বিয়ে করেছিলেন লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীন। কিন্তু বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন তারা। অবশেষে চার বছর পর চলতি বছরের ২০ নভেম্বর, চতুর্থ বিবাহবার্ষিকীর কেক কাটার একটি ছবিসহ ফেসবুকে প্রকাশ করে নিজেরাই জানান তাদের বিয়ের খবর।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন