সজিবের প্রা’ণ কেড়ে নিল সড়কের গর্ত!

প্রকাশিত: ডিসে ২৪, ২০১৯ / ০৬:৩১অপরাহ্ণ
সজিবের প্রা’ণ কেড়ে নিল সড়কের গর্ত!

বাইককে ঘিরেই স্বপ্ন ছিল সজিবের। মোটরসাইকেল চালাতে পছন্দ করতেন বলেই নাম লেখান কে বি রাইডার চট্টগ্রামের নামে এক সংগঠনে। কিন্তু সেই স্বপ্নই কেড়ে নিল তরুণের প্রাণ।

গতকাল সোমবার রাত ৯টায় উপজেলার হাফেজ বজলুর রহমান সড়কের পাহাড়তলী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে এক দু’র্ঘ’টনায় প্রা’ণ হারান তরুণ বাইকার সজিব মুৎসুদ্দি (২১)।

স্থানীয়রা জানান, সোমবার রাত ৯টায় রাঙ্গুনিয়া উপজেলা থেকে নিজ বাড়িতে ফেরার পথে দু’র্ঘ’টনায় আ’হ’ত হন সজিব। এরপর সেখান থেকে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় মারা যান সজিব।

পাহাড়তলী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মহামুনি গ্রামের সত্যজিৎ মুৎসুদ্দির ছেলে সজিব চিটাগাং কে.বি রাইডারের সদস্য ছিলেন। তিনি দুই ভাই এক বোনের মধ্যে সবার ছোট। পাহাড়তলী ইউনিয়ন ছাত্রলীগের কোষাধ্যক্ষের দায়িত্বে ছিলেন তিনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সজিবের মরদেহ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের মর্গে রয়েছে।

রাউজান থানার উপপরিদর্শক (এসআই) নুর নবী জানান, রাউজানে সড়ক সংস্কারের গর্তে পড়ে এক মোটরসাইকেল চালককে আ’হ’ত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পাঁচলাইশ থানা থেকে আমাদের জানানো হয়। কারও অভি’যোগ না থাকায় ময়না’ত’দন্ত ছাড়া লা’শ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন