বিয়ের ১ মাস না পেরোতেই সুখবর পেল সৃজিত

প্রকাশিত: ডিসে ২৪, ২০১৯ / ০৪:৫৩অপরাহ্ণ
বিয়ের ১ মাস না পেরোতেই সুখবর পেল সৃজিত

চলতি মাসে বিয়ে হয়েছে বাংলাদেশের মডেল ও অভেনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এবং ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। বিয়ের পর দারুণ সময় কাটাচ্ছেন এই দম্পতির।

গতকাল সোমবার দিল্লিতে বসেছিল ভারতীয় সিনেমার ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসর। এ বছর আসরে সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’।

পুরস্কার নিতে সোমবারই দিল্লি পৌঁছে গিয়েছিলেন পরিচালক। সশরীরে মঞ্চে উপস্থিত হয়ে ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর হাত থেকে পুরস্কার নেন সৃজিত।

এদিন পরিচালকের সঙ্গে পুরস্কার নিতে মঞ্চে উপস্থিত ছিলেন ‘এক যে ছিল রাজা’র প্রযোজক মহেন্দ্র সোনি ও ইন্দ্রদীপ দাশগুপ্ত। গত বছরের ১২ অক্টোবর মুক্তি পেয়েছিল এই ছবি।

এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন টলিউড সুপারস্টার যিশু সেনগুপ্ত। তার বোনের চরিত্রে দেখা যায় বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসানকে।

জাতীয় পুরস্কার প্রাপ্তির পর এর পুরো কৃতিত্ব ছবির প্রধান চরিত্র যিশু সেনগুপ্ত ও মেকআপ আর্টিস্ট সোমনাথকে দেন পরিচালক সৃজিত মুখার্জি। এই নিয়ে তৃতীয়বারের মতো জাতীয় পুরস্কার পেলেন তিনি। জাতীয় পুরস্কার ছাড়াও ২৩টি পুরস্কার পেয়েছে ‘এক যে ছিল রাজা’। ঘুরে এসেছে আটটি ফেস্টিভ্যাল।

পরিচালক সেসব পদক, মানপত্র এবং জাতীয় পুরস্কারের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন