শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করলেন মাশরাফির স্ত্রী সুমি

প্রকাশিত: ডিসে ২২, ২০১৯ / ১১:৪৩অপরাহ্ণ
শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করলেন মাশরাফির স্ত্রী সুমি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সহধর্মিণী সুমনা হক সুমি রোববার নড়াইলের লোহাগড়ায় ব্যস্ত সময় পার করেছেন।

নিজস্ব অর্থায়নে সুমনা হক সুমি এ দিন দুপুরে উপজেলার কোটাকোল ইউনিয়নের রাইতুল ফালা দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে মধুমতি নদীর ভাঙ্গনকবলিত শীতার্ত মানুষজনদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন।

এরপর তিনি দিঘলিয়া মহিলা মাদ্রাসা, রাজুপুর মহিলা মাদ্রাসা ও এতিমখানা এবং সব শেষে সন্ধ্যায় মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প এলাকার দরিদ্রদের মাঝে শীতবস্ত্র, নগদ টাকা ও কম্বল বিতরণ করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুমনা হক সুমির বড় বোন সঞ্চিতা হক রিক্তা, জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক নাসিমা রহমান পলি, লোহাগড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন ইতি ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার পিএস জামিল আহম্মেদ সানি প্রমুখ।

উল্লেখ্য, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সহধর্মিণী সুমনা হক সুমি তার নিজস্ব অর্থায়নে এ সব দরিদ্র মানুষজনদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন