একটি ছাগলের ৮ টি বাচ্চা জন্ম, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

প্রকাশিত: ডিসে ২২, ২০১৯ / ১১:৩৮পূর্বাহ্ণ
একটি ছাগলের ৮ টি বাচ্চা জন্ম, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজে’লায় একটি ছাগলের ৮ টি বাচ্চা জন্ম গ্রহন করায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর ছড়িয়ে পরলে তা দেখতে লোকজন ভীড় জমায়।

আর এ ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর ১২ টার সময় ঐ উপজে’লার গড্ডিমা’রী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সুরুজ পাড়া এলাকায় মোসলেম উদ্দিনের বাড়িতে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ঐ এলাকার মোসলেম উদ্দিনের বাড়িতে একটি ছাগলের ৮ টি বাচ্চা জন্ম গ্রহন করে। এ খবর ছড়িয়ে পরলে এলাকার উৎসুক জনতা বাচ্চা গুলোকে এক নজর দেখার জন্য ওই বাড়িতে ভীর জমাচ্ছে। ফলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

উঠবে না সূর্য – দেশের বিভিন্ন স্থানের উপর দিয়ে বয়ে যাওয়া মৃদু শৈত্য প্রবাহ অব্যাহত থাকবে। রাজশাহী, যশোর ও চুয়াডাঙ্গা জে’লার উপর দিয়ে বয়ে যাওয়া শৈত্য প্রবাহ আরো কদিন অব্যাহত থাকবে বলে আজ আবহাওয়া অফিস জানায়।

আগামী ২৪ ঘন্টায় দেশের সর্বত্র আকাশ অস্থায়ীভাবে আংশিক মেঘলাসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

দেশের কোথাও কোথাও কুয়াশা পড়তে পারে বলে আবহাওয়া অধিদফতর জানায় বৃহস্পতিবার (২০ ডিসেম্বর)। সারাদেশের দিন ও রাতের তাপমাত্রা প্রায় অ’পরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়ার দৃশ্যপটের সংক্ষিপ্তসারে বলা হয়, মওসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে এবং এর বর্ধিতাংশ ভারতের পশ্চিম বঙ্গসহ বাংলাদেশের পশ্চিমাংশ পর্যন্ত বিস্তৃত রয়ে

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন