আত্মহ’ত্যা করতে না দেয়ায় শ্বশুরকে খু’ন করলেন পুত্রবধূ!

প্রকাশিত: ডিসে ২১, ২০১৯ / ১১:৩২অপরাহ্ণ
আত্মহ’ত্যা করতে না দেয়ায় শ্বশুরকে খু’ন করলেন পুত্রবধূ!

সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে পুত্রবধূর আত্মহ’ত্যার চেষ্টাকালে বাধা দিতে গিয়ে পুত্রবধূর লাঠির আ’ঘা’তে প্রা’ণ গেল ষাটোর্ধ্ব শ্বশুর সৈইফ উদ্দিনের।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ৬নং দোহালিয়া ইউনিয়নের রাজনপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘা’ত’ক সোহেনা বেগমকে গ্রে’ফ’তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। ঘা’তক সোহেনা নি’হ’তের ছেলে শফিকুন নূরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নি’হ’ত সৈইফ উদ্দিনের ছেলে শফিকুন নূরের স্ত্রী সোহেনা বেগম পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে ভাসুরের স্ত্রীদের সঙ্গে প্রায়ই ঝ’গ’ড়া-ঝা’টিতে লি’প্ত থাকতেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতেও তাদের সঙ্গে ঝ’গড়া-ঝা’টি হয় সোহেনা বেগমের।

এরই জে’র ধরে শনিবার ভোরে সোহেনা বেগম বাড়ির পাশে একটি গাছের ডালের সঙ্গে গলায় ও’ড়না পেঁ’চি’য়ে আ’ত্মহ’ত্যার চেষ্টাকালে পুত্রবধূকে বাঁচানোর উদ্দেশে বা’ধা দিতে এগিয়ে যান শ্বশুর সৈইফ উদ্দিন।

এ সময় পুত্রবধূ সোহেনা বেগম শ্বশুরের মাথা ও পেটে লাঠি দিয়ে সজোরে আ’ঘা’ত করলে শ্বশুর সৈইফ উদ্দিন ঘটনাস্থলেই মা’রা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার লা’শ উদ্ধার করে ময়’নাত’দন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল ম’র্গে পাঠায়। এ ঘটনায় ঘা’তক সোহেনা বেগমকে গ্রে’ফ’তার করেছে পুলিশ।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানায় ঘা’ত’ক সোহেনা বেগমকে একমাত্র আ’সামি করে দোয়ারাবাজার থানায় একটি হ’ত্যা মা’মলা দায়ের করা হয়েছে।

দোয়ারাবাজার থানার এসআই সজিব দত্ত ঘটনার সত্যতা ও আ’ট’কের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফ’তার আসা’মি সোহেনা বেগমকে শনিবার সন্ধ্যায় সুনামগঞ্জ জে;ল’হা’জতে পাঠানো হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন